Home » চলচ্চিত্র » নায়করাজ রাজ্জাকের চরিত্রে মিশা সওদাগর
misha sawdagor

নায়করাজ রাজ্জাকের চরিত্রে মিশা সওদাগর

Share Button

মিডিয়া খবর:-

১৯৮৫ সালে মুক্তিপ্রাপ্ত নায়করাজ রাজ্জাক অভিনীত ‘ন্যায় বিচার’ ছবির রিমেক হচ্ছে। তখন ছবিটি পরিচালনা করেছিলেন হাসমত। প্রযোজনা razzakকরেছিলেন প্রদীপ কুমার দে। এবার প্রযোজক নিজেই নতুনভাবে ছবিটি পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছেন। পুরনো গল্পের সঙ্গে মিল রেখে বর্তমান প্রেক্ষাপট নিয়েই নতুন ছবিটি নির্মাণ করা হবে বলে জানিয়েছেন পরিচালক। ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছিলেন রাজ্জাক ও আলমগীর। এবার রাজ্জাকের সেই কালজয়ী চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর। আলমগীরের চরিত্রে থাকছেন কাজী মারুফ।

এ ছবিতে অভিনয়ের স্মৃতিচারণ প্রসঙ্গে নায়করাজ বলেন, ‘চমৎকার একটি ছবি ন্যায় বিচার। গল্পের গাঁথুনি বেশ শাক্তিশালী। নির্মাণশৈলীও ছিল চমৎকার। গল্পের পরিবর্তন হলে ছবির মান কতটা থাকবে আমি জানি না। যেহেতু সে সময়কার প্রযোজকই পরিচালনার দায়িত্ব পালন করছেন, তাই আমার মনে হয় অবশ্যই তিনি বিষয়গুলো মাথায় রেখেই নতুন ছবিটি নির্মাণ করবেন।’

রাজ্জাকের চরিত্রে মিশা কতটুকু উপযোগী এ বিষয়টি নিয়ে এরই মধ্যে চিত্রপুরিতে সমালোচনা শুরু হয়েছে। কারণ রাজ্জাকের নায়কোচিত ভাব মিশা পর্দায় কতটা ফুটিয়ে তুলতে পারবেন সেটা প্রশ্নসাপেক্ষ। অন্যদিকে আলমগীরও একজন শক্তিশালী অভিনেতা। সে তুলনায় কাজী মারুফও এখানে কতটা যুগোপযোগী সেটাও দেখার বিষয়। যদিও পরিবর্তিত প্রেক্ষাপটে ছবির নাম পরিবর্তন হতে পারে বলে প্রযোজক-পরিচালক ইঙ্গিত দিয়েছেন।

এরই মধ্যে ছবিটির একটি গানও রেকর্ডিং হয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ ও দিনাত জাহান মুন্নি। চলতি বছরের ডিসেম্বরে ছবিটির শুটিং শুরু হবে বলে প্রযোজনা সূত্রে জানা যায়।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares