Home » চলচ্চিত্র » প্রযোজক নায়িকা পরীমনির মহুয়া সুন্দরী
porimoni

প্রযোজক নায়িকা পরীমনির মহুয়া সুন্দরী

Share Button

মিডিয়া খবর:-

সরকারি অনুদানের ছবি মহুয়া সুন্দরীতে অভিনয়ের পাশাপাশি সহপ্রযোজকও পরীমনি। ২০ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি। পরিচালনা করেছেন রওশন আরা নিপা। ‘মহুয়া সুন্দরী’ পালা অবলম্বনে নির্মিত হলেও আধুনিক একটি গল্পের সঙ্গে মিলিয়ে ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে। ছবিটিকে ‘মৈমনসিংহ গীতিকা’র ‌‘মহুয়া’ বলা যায় না। সিনেমাটি আনকাট সেন্সর পায় চলতি বছরের ২৩ জুলাই।

নায়িকা পরীমনি জানান, ‘মহুয়া সুন্দরী ছবির যখন গল্প শুনি, তখন থেকেই আসলে এর প্রেমে পড়ে যাই। রওশন আরা নিপা ম্যাডাম যে পরিমাণ ভালোবাসা দিয়ে, যত্ন করে ছবিটি বানাচ্ছিলেন, তাতে করে ছবির প্রতি আমার ভালোবাসা আরো বেড়ে যায়। আর শুধু তিনি কেন, আমাদের ইউনিটের প্রত্যেক মানুষ মিলে আমরা একটি পরিবার হয়ে গিয়েছিলাম। প্রত্যেক মানুষ যে পরিমাণ সিরিয়াস ছিল, তাতে কাজটির প্রতি আরো গুরুত্ব বেড়ে যায়। প্রতিদিন শুটিংয়ের আগে আমি প্র্যাকটিস করেছি, চরিত্রের ভেতরে গিয়ে অভিনয় করার চেষ্টা করেছি। একসময় আমার মনে হয়েছে যে, আমিই তো মহুয়া সুন্দরী। আর প্রযোজনার বিষয়ে বলব, আসলে আমি প্রযোজনা করতে চলচ্চিত্রে আসিনি। আমি অভিনয়শিল্পী হতে চাই। বেশ কিছুদিন শুটিং করার পর আমি জানতে পারি, শুটিং বন্ধ হয়ে যাচ্ছে, কারণ টাকা প্রায় শেষ। অনুদানের ছবিতে কী পরিমাণ টাকা পাওয়া যায়, আপনারা জানেন। সেই টাকা দিয়ে কিছুতেই একটা ছবি শেষ করা সম্ভব নয়। শুনেই আমার মনটা খুব খারাপ হয়ে গিয়েছিল। কোনো কিছু ভালো লাগছিল না। আর আমিও এত টাকার মালিক না যে একটা ছবিতে টাকা দিয়ে দিয়ে দেব। অনেক কষ্ট করে আমি টাকা জোগাড় করে পরিচালকের হতে তুলে দিলাম। আসলে একজন শিল্পী যখন একটি শিল্পের প্রেমে পড়ে, তখন তাঁর কোনো কিছু মাথায় থাকে না। আমিও কোনো কিছু চিন্তা করে টাকা দিইনি। আর আমি যেমন অভিনয় করতে গিয়ে ছবির প্রেমে পড়েছি, আমার বিশ্বাস, দর্শকও ছবিটির প্রেমে পড়বে, সবার কাছে ভালো লাগবে।’

সিনেমাটিতে দুটি করে চরিত্রে অভিনয় করেছেন পরীমনি ও নায়ক সুমিত। এতে আরো অভিনয় করছেন মামুনুর রশীদ, সুচরিতা ও জয়রাজ। ‘মহুয়া সুন্দরী’তে গান আছে মোট ছয়টি। সংগীতায়োজন করেছেন ইমন সাহা ও অমিত চট্টোপাধ্যায়। এরই মধ্যে অডিওতে প্রকাশিত গানগুলো প্রশংসিত হয়েছে। প্রকাশ হয়েছে সিনেমাটির ট্রেলারও। বাংলাদেশে ‘মহুয়া’ অবলম্বনে সিনেমা নতুন নয়। ১৯৬৬ সালে আলী মনসুর নির্মাণ করেছিলেন ‘মহুয়া’। পরে ১৯৮৬ সালে শামসুদ্দিন টগর নির্মাণ করেছিলেন ‘মহুয়া সুন্দরী’।

Check Also

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

dhaka international film festival

পঞ্চদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

মিডিয়া খবর :- ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’ স্লোগান নিয়ে বৃহস্পতিবার থেকে রাজধানীতে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares