Home » চলচ্চিত্র » হুমায়ূন আহমেদের জন্মদিনে কৃষ্ণপক্ষের ওয়েবসাইট
riaz-shawon

হুমায়ূন আহমেদের জন্মদিনে কৃষ্ণপক্ষের ওয়েবসাইট

Share Button

মিডিয়া খবর:-

সংশ্লিষ্ট সবার ইচ্ছে ছিল, যে করেই হোক হুমায়ূন আহমেদের জন্মদিনেই মুক্তি পাক কৃষ্ণপক্ষ ছবিটি। তাই শুটিংয়ের কাজও চলছিল দ্রুততার সঙ্গে। একদিকে শুটিং তো অন্যদিকে ডাবিং। ‘ কিন্তু রিয়াজের অসুস্থতার কারণে সব হিসেব বদলে গেল। ছবিটি মুক্তির তারিখ নিয়ে নতুন করে ভাবতে হচ্ছে সংশ্লিষ্ট সবাইকে। তবে হুমায়ূনপ্রেমীদের একেবারে হতাশ করছেন না ‘কৃষ্ণপক্ষ’-এর সংশ্লিষ্টরা। আপাতত ছবির পেছনের নানা ঘটনা ও স্থিরচিত্র নিয়ে একটি ওয়েবসাইট চালু করা হচ্ছে।

সেপ্টেম্বর মাসের ২ তারিখ ঢাকার উত্তরার হৈচৈ শুটিংবাড়িতে শুরু হয় কিংবদন্তি কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ উপন্যাস নিয়ে নির্মিত ছবির শুটিং। ১৯ অক্টোবর হঠাৎ করেই শুটিং স্পটে হার্ট অ্যাটাক হয় রিয়াজের। এরপর তাঁর হৃৎপিণ্ডে একটি রিং (স্টেন্ট) পরানো হয়। এই মুহূর্তে রিয়াজ বাসাতেই আছেন। আগামী দুই তিন দিনের মধ্যে তাঁর হৃৎপিণ্ডে আরেকটি রিং পরানো হতে পারে বলে জানিয়েছেন কৃষ্ণপক্ষ ছবির নির্মাতা মেহের আফরোজ শাওন।

শাওন জানান, ‘দেশে এবং দেশের বাইরের কারও জানতে বাকি নেই যে, রিয়াজ ভাই অসুস্থ। হার্ট অ্যাটাকের ওপর তো মানুষের হাত নেই। বিষয়টি এমন নয় যে, ছবিটা আর হচ্ছে না। আর ব্যাপাটি এমনও নয় যে, রিয়াজ ভাইও আর কখনো অভিনয় করতে পারবেন না। আমার বিশ্বাস, দর্শক এই ব্যাপারগুলো অবশ্যই বুঝবেন। আমি মনে করি, আমাদের দর্শকেরা অত্যন্ত বুঝমান। শিগগিরই তাঁদের অপেক্ষার অবসান ঘটবে। তবে ১৩ নভেম্বর হুমায়ূন আহমেদের জন্মদিনে আমরা কি করব, সে ব্যাপারে বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া বাকি আছে। ছবি মুক্তি না পেলেও আমরা নতুন কিছু করব এটা নিশ্চিত।’

রিয়াজ ও মাহি ছাড়াও ‘কৃষ্ণপক্ষ’ ছবির অন্য অভিনয়শিল্পীদের মধ্যে আছেন ফেরদৌস, তানিয়া আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজাদ আবুল কালাম, কায়েস আহমেদ, ফারুক আহমেদ প্রমুখ। ইমপ্রেস টেলিফিল্মের সঙ্গে ‘কৃষ্ণপক্ষ’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন মেহের আফরোজ শাওন।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares