Home » সঙ্গীত » অটিস্টিক শিশুদের জন্য দৃক
drik

অটিস্টিক শিশুদের জন্য দৃক

Share Button

মিডিয়া খবর:-

আন্ডারগ্রাউন্ড ব্যান্ড দল দৃকের প্রথম অ্যালবাম ‘দৃক’ প্রকাশের গত ছয় মাসে শ্রোতাদের কাছ থেকে অভাবনীয় সাড়া পেয়েছে।শুধু অ্যালবামটি কিনে নয়, দৃকের নিজস্ব ওয়েবসাইট থেকে বিনামূল্যে ডাউনলোড করেও গানগুলো শোনা যাবে। গত ছয় মাসে ২০ হাজারেরও বেশি মানুষ তাদের ওয়েবসাইট থেকে অ্যালবামের গানগুলো ডাউনলোড করেছেন বলে জানালেন দৃক ব্যান্ডের ভোকাল সাইফ। শ্রোতাদের ভালোবাসায় ব্যান্ড দৃক মুগ্ধ বলেও জানান তিনি। এখন কনসার্টসহ বিভিন্ন টেলিভিশন ও এফএম রেডিওতে লাইভ শো নিয়ে দলের ভীষণ ব্যস্ততার কথাও জানালেন তিনি। এ ছাড়া ঠিক এই মুহূর্তে অ্যালবামের গানের মিউজিক ভিডিও তৈরির কাজ চলছে। সেই সঙ্গে চলছে দ্বিতীয় অ্যালবামের কাজও।

ব্যান্ডের সদস্যরা হলেন ভোকাল সাইফ, বেইজ গিটারিস্ট রাহী, গিটারিস্ট রাতুল ও ড্রামার উপল।

দৃক অ্যালবামের অডিও সিডি বিক্রির মাধ্যমে প্রাপ্ত অর্থের একটি বড় অংশ ব্যয় করা হবে অটিস্টিক শিশুদের কল্যাণে। ২০০৭ সালে রিয়েলিটি শো ডি রকস্টারের দ্বিতীয় সিজনে প্রথম ছয়টি ব্যান্ডের মধ্যে ছিল দৃক। এর পরপরই বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশনের (বামবা) সদস্যপদ অর্জন করে দৃক।

অসংখ্য কনসার্টে অংশগ্রহণ করা ছাড়াও এখন পর্যন্ত চারটি সিঙ্গেলস বের হয়েছে দৃকের। এর মধ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘ঝরনার মত চঞ্চল’ গানটির একটি রক ভার্সন বেশ জনপ্রিয়তা লাভ করে। দৃক সম্পর্কে আরো জানতে দেখতে পারেন তাদের অফিশিয়াল ফেসবুক পেজ www.facebook.com/dreek. গানগুলো বিনামূল্যে ডাউনলোডের জন্য ভিজিট করতে পারেন www.dreek.co এই ঠিকানায়।

Check Also

Habib-Mitthe-noy

হাবিবের নতুন গান মিথ্যে নয়

মিডিয়া খবর:- নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক …

Nisho-Urmila

নিশো ঊর্মিলার মিউজিক ভিডিও তুমি দিন তুমি রাত

মিডিয়া খবর :- তুমি দিন, তুমি রাত, তুমি যে প্রভাত, তুমি মন নিলে কখন, বাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares