Home » নিউজ » অভিনয়ে ফিরছেন প্রিয়া আমান

অভিনয়ে ফিরছেন প্রিয়া আমান

Share Button

মিডিয়া খবর:-

অভিনয়ে ফিরছেন অভিনেত্রী প্রিয়া আমান। প্রায় নষ্ট হয়ে যাওয়ার পথ থেকে রক্ষা পেয়েছে প্রিয়া আমানের চোখ। পৃথিবীর আলো আবারো সুন্দর চোখে দেখতে পেরে নিজেকে সবচেয়ে সুখী মানুষ ভাবছেন প্রিয়া আমান। আবারো সুন্দর দুটি চোখ নিয়ে হাজির হচ্ছেন ক্যামেরার সামনে।

চোখের সৌন্দর্য বাড়াতে চোখে লাগিয়েছিলেন কন্টাক্ট লেন্স। চরিত্রের প্রয়োজনেই একটি নাটকে চোখে কন্টাক্ট লেন্স ব্যবহার করার প্রয়োজন ছিলো তার। ফার্মগেট থেকে সস্তায় কেনা কন্টাক্ট লেন্সটা ছিলো মেয়াদোত্তীর্ন। ৩০ সেপ্টেম্বর কাওরান বাজার ইউটিসি ভবন থেকে শুটিং শেষ করে বিকেলে যখন বের হচ্ছিলেন তখন হঠাৎ চোখ ঝাপসা হয়ে আসতে থাকে। প্রচণ্ড ব্যাথায় জ্ঞান হারিয়ে পড়ে যান মাটিতে। সিএনজি খুঁজতে গিয়ে এই ঘটনা ঘটলে রাস্তায় দায়িত্বপালনরত পুলিশ অফিসার প্রিয়াকে হাসপাতালে পাঠান। কন্টাক্ট লেন্সের রাসায়নিক পদার্থ গলে আক্রান্ত করেছিলো চোখের কর্ণিয়া।

প্রিয়া আমান জানান, ‘বেশ কিছুদিন আগেই আমি অভিনয়ে ফিরেছি। খোদার কাছে শোকরিয়া যে তিনি আমার চোখকে ভালো করে দিয়েছেন। আর হ্যাঁ, এই দুর্ঘটনার পর আমিও সচেতন হয়ে উঠেছি। কোনো পণ্য কেনার আগে অন্তত যাচাই করেই কিনবো।’

তবে ক্যামেরার সামনে ফিরলেও আগে ধারাবাহিক নাটকগুলোর জন্যই সময় দিচ্ছেন। এক ঘণ্টার নাটকগুলো করতে পারছেন না কারণ টানা কাজ করলে চোখে সমস্যা হয়। প্রিয়া যে ধারাবাহিকগুলোর কাজ করছেন সেগুলো হলো কায়সার আহমেদের ‘ইয়েস ম্যাডাম নো স্যার’, সবুর খানের ‘দাগ’, অঞ্জন আইচের ‘তিরন্দাজ’, ‘মেঘের পরে মেঘ জমেছে’, মোহন খানের ‘নীড় খোঁজে গাংচিল’, আহমেদ আজিম টিটোর ‘স্বপ্নবিলাস’। গত বছর মুক্তি পেয়েছিলো প্রিয়া আমান অভিনীত চলচ্চিত্র ‘অদৃশ্য শত্রু’। এটি পরিচালনা করেন মাশরুর পারভেজ। সম্প্রতি আরও কিছু চলচ্চিত্রে অভিনয়ের কথা চলছে তার।

Check Also

e kids

তৃতীয় মাই ই- কিডস্ ক্যাম্প-২০১৭

মিডিয়া খবর:- আগামী ২১-২২ জুলাই দেশে শিশু কিশোরদের জন্য ‘মাই ই কিডস’ আয়োজন করেতে যাচ্ছে …

ডিরেক্টরস গিল্ডের গুণীজনদের সম্মাননা

মিডয়া খবর :- ডিরেক্টরস গিল্ডের যে সকল সদস্য (জীবিত ও মৃত) এযাবত স্বাধীনতা পদক, একুশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares