Home » টিভি নাটক » মফস্বল সাংবাদিক চরিত্রে ফারুক আহমেদ
Faruk-Hossain

মফস্বল সাংবাদিক চরিত্রে ফারুক আহমেদ

Share Button

মিডিয়া খবর:-

নানারকম বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেতা ফারুক আহমেদকে। এবারে হলেন মফস্বলের সাংবাদিক। যার কারণে এলাকার চেয়ারম্যান খানিকটা বিরক্ত। ‘মেঘের পরে মেঘ জমেছে’ নামের একটি ধারাবাহিক নাটকে এমনই একটি চরিত্রে দেখা যাবে ফারুক আহমেদকে। নতুন এই ধারাবাহিকটি রচনা ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ। রাজধানীর অদূরে পুবাইলে এর শুটিং চলছে।

মফস্বল সাংবাদিক চরিত্রে অভিনয় প্রসঙ্গে ফারুক আহমেদ জানান, ‘আমার জন্য এটা দারুণ এক অভিজ্ঞতা। নানা ধরনের চরিত্রে অভিনয় করলেও সাংবাদিক চরিত্রে খুব কম কাজ করা হয়েছে। এর আগে ‘টিন অ্যাট এইটিন’ টেলিছবিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করেছিলাম। সে সময় এর কারণে বেশ সাড়া পড়েছিল। এবার মফস্বল সাংবাদিক চরিত্রে অভিনয় করেছি। একটু চ্যালেঞ্জিং মনে হচ্ছে।’

‘মেঘের পরে মেঘ জমেছে’ ধারাবাহিক নাটকটি প্রসঙ্গে পরিচালক অঞ্জন আইচ জানিয়েছেন, নামের মতোই এটা মানুষের জীবনের মেঘ জমে যাওয়ার গল্প। দর্শকেরা অন্যরকম স্বাদ পাবেন।

ফারুক আহমেদ ছাড়াও এ ধারাবাহিকে অভিনয় করেছেন, তারিক আনাম খান, আজমেরী হক বাঁধন, নাদিয়া, মিশু সাব্বির, সালাম ও প্রমুখ।
‘মেঘের পরে মেঘ জমেছে’ ধারাবাহিক নাটকটির পরিচালক আরও জানিয়েছেন, খুব শিগগিরই এ ধারাবাহিকটি প্রচারিত হবে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে।

নতুন এই ধারাবাহিকটি ছাড়া আরও বেশ কয়েকটি ধারাবাহিকে নিয়মিত অভিনয় করেছেন ফারুক আহমেদ। এ ছাড়াও তিনি কাজ করছেন একই পরিচালকের ‘তীরন্দাজ’ নামের একটি ধারাবাহিকে। সেখানে একজন চিত্র পরিচালকের সহকারী হিসেবে অভিনয় করেছেন তিনি।

Check Also

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

ftpo

টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান ঘোষণা

মিডিয়া খবর :- আগামী ১৯ ডিসেম্বর থেকে চারটি টিভি চ্যানেলের সামনে বিদেশি সিরিয়াল বাংলায় ডাবিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares