Home » চলচ্চিত্র » সাদিয়া আফরিনের একটু চাওয়া
Sadia-Afrin

সাদিয়া আফরিনের একটু চাওয়া

Share Button

মিডিয়া খবর:-

২০১৩ সালে বদিউল আলম খোকন পরিচালিত ডেয়ারিং লাভার ছবিতে আইটেম গান দিয়ে সিনেমায় যাত্রা শুরু করে বাংলাদেশের চলচ্চিত্রের আলোচিত মুখ সাদিয়া আফরিন। আইটেম গানের মাধ্যমে বাংলাদেশ চলচিত্রে ব্যাপক পরিচিতি অর্জনও করেছেন তিনি। আইটেম গার্ল হিসেবে খ্যাত সাদিয়া আফরিন ঢালিউডে বর্তমানে বেশ কিছু ছবিতে প্রধান নায়িকার চরিত্রেও কাজ করছেন। এরই ধারাবাহিকতায় ‘একটু চাওয়া’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। টেন স্টার ফিল্মস প্রযোজিত সিনেমাটির পরিচালনায় থাকছেন কাশেম মণ্ডল। কিছুদিনের মধ্যেই নতুন এই সিনেমাটির চিত্রধারণের কাজ শুরু হওয়ার কথা রয়েছে।

একটু চাওয়া ছবিতে চুক্তিবদ্ধ হবার ব্যাপারে সাদিয়া জানান, ‘পরিচালক কাশেম মণ্ডল ভাই আমাকে তার নতুন ছবির বিষয়ে যখন বলেন তখন তার ছবির গল্প ও আমার চরিত্র সম্পর্কে শুনে আমি এক কথায় রাজি হয়ে গেলাম। ছবিটির গল্প অনেক সুন্দর, আমি যদিও বেশ কয়েকটি ছবিতে প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করছি তারপরও এই ছবিতে আমার চরিত্রটি একটু ভিন্ন এবং প্যারালাল নায়িকার চরিত্র’।

পরিচালক কাশেম মণ্ডল জানান আগামী ২০১৬ সালে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে। তিনি বলেন, ‘আমার ছবির নায়ক রাতুল ও নায়িকা তামান্না দুজনেই নতুন। এটিই রাতুল তামান্না জুটির প্রথম ছবি। আমি নতুনদেরকে সুযোগ দিতে চাই। কিন্তু নতুনদেরকে নিয়ে ছবি বানালে ব্যবসা সফল হওয়ার সম্ভাবনা কম থাকে। তবুও আমি নতুন জুটি গড়তে চাই। এ ছবির গল্প অনেক সুন্দর। এছাড়া আমি নতুন একটি ভালো জুটি দর্শকদের উপহার দিতে চাই। আমার এই ছবিতে আমি নতুন করে চিত্রনায়িকা সাদিয়া আফরিনকে চুক্তিবদ্ধ করেছি। ছবিতে তার চরিত্রটি অনেক সুন্দর যা দর্শকদের কাছে অনেক ভালো লাগবে।

একটু চাওয়া ছবিটির প্রযোজক জহিরুল হক। চলচ্চিত্রটিতে নিলয় রহমান, কাজী হায়াত, সুব্রত, সিরাজ হায়দার, রেহানা জলি, রেবেকা, শিবা শানু ও ডনসহ আরো অনেকে অভিনয় করছেন।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares