Home » সঙ্গীত » সরকারী কর্মকর্তাদের অনুষ্ঠান আমার না বলা বাণী
amar-na-bola-bani

সরকারী কর্মকর্তাদের অনুষ্ঠান আমার না বলা বাণী

Share Button

মিডিয়া খবর:-

বাংলাদেশ শিল্পকলা একাডেমীর উদ্যোগে শিল্প-সাহিত্য অঙ্গনে বিশেষ পারদর্শী সরকারী কর্মকর্তাদের অংশগ্রহণে ‘আমার না বলা বাণী’ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটি আগামী ২৬ অক্টোবর ২০১৫ সন্ধ্যা ৬.০০টায় একাডেমীর জাতীয় চিত্রশালা মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে আবৃত্তি পরিবেশন করবেন মাননীয় সংস্কৃতি মন্ত্রী জনাব আসাদুজ্জামান নূর, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আক্তারী মমতাজ, অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব রণজিৎ কুমার বিশ্বাস, এনডিসি,  প্রত্নতত্ত্ব  অধিদপ্তরের  সহকারি পরিচালক রাখী রায় ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অডিটর হাসিনা বানু।

কবিকন্ঠে কবিতা পাঠ করবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব জনাব মঞ্জুরুর রহমান  ও  সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব  মফিদুর রহমান,  বাংলাদেশ টেলিভিশনের  মহাপরিচালক  কবি আসাদ মান্নান,  বাংলা একাডেমির মহাপরিচালক শামসুজ্জামান খান, কবি কামাল আব্দুল নাসের চৌধুরী।

সঙ্গীত পরিবেশন করবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব  মাহবুবা  মাশকুর,  প্রত্নতত্ত্ব  অধিদপ্তরের  সহকারি  পরিচালক  মিতা,  লোক ও কারুশিল্প  ফাউন্ডেশনের  পরিচালক  রবীন্দ্র গোপ ও শুধাংশু শেখর বিশ্বাস, কম্পট্রোলার ও অডিটর জেনারেল  মাসুদ  আহমেদ  ও  বাণিজ্য  মন্ত্রণালয়ের  সিনিয়র  সচিব  হেদায়েতুল্লাহ  আল  মামুন, বাংলাদেশ  শিল্পকলা একাডেমীর  মহাপরিচালক  লিয়াকত  আলী  লাকী ও বাংলাদেশ  শিল্পকলা  একাডেমীর  সঙ্গীত, নৃত্য ও আবৃত্তি  বিভাগের  পরিচালক সোহরাব উদ্দীন।

অনুষ্ঠানটি  উপস্থাপনায় থাকবেন খন্দকার ফারহানা রহমান ও সৈয়দ সালেহ্ মনসুর।

Check Also

Habib-Mitthe-noy

হাবিবের নতুন গান মিথ্যে নয়

মিডিয়া খবর:- নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক …

Nisho-Urmila

নিশো ঊর্মিলার মিউজিক ভিডিও তুমি দিন তুমি রাত

মিডিয়া খবর :- তুমি দিন, তুমি রাত, তুমি যে প্রভাত, তুমি মন নিলে কখন, বাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares