Home » চলচ্চিত্র » পরীমনির জন্মদিনে নগর মাস্তান
nagar mastan

পরীমনির জন্মদিনে নগর মাস্তান

Share Button

মিডিয়া খবর:-

রকিবুল আলম রাকিব পরিচালিত চলচ্চিত্র ‘নগর মাস্তান’ ছবিটি আজ ২৩ অক্টোবর দেশের প্রায় ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। নেশা ও অপরাধ জগতের গল্প নিয়ে নির্মিত এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান ও পরীমণি। এছাড়াও অভিনয় করেছেন শাহরিয়াজ, তিতান চৌধুরী, মিশা সওদাগর, আলীরাজ, রাফজান প্রমুখ। চলতি বছরের শুরুর দিকে এটি সেন্সর বোর্ডে জমা পড়ে। বোর্ড অশ্লীলতার দায়ে দীর্ঘদিন ছাড়পত্র দেয়নি ছবিটিকে। তবে সব বাধা পেরিয়ে মুক্তি পাচ্ছে ছবিটি।

এ প্রসঙ্গে জায়েদ খান জানান, ‘অ্যাকশন-রোমান্টিক ঘরানার গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। এর pori-moকিছু দৃশ্য ও সংলাপ নিয়ে সেন্সরবোর্ডের আপত্তি ছিল। তাই সেন্সরবোর্ড ছবিটি আটকে রেখেছিল। পরে দৃশ্যগুলো সংশোধন করা হয়েছে। বর্তমান সময় উপযোগী গল্প নিয়ে এটি নির্মাণ করা হয়েছে। আশা করছি, ছবিটি দর্শকদের ভালো লাগবে।’ ‘নগর মাস্তান’ ছবিতে প্রথমবারের মতো জায়েদ খান পরীমনির সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন।

ছবিটি সম্পর্কে পরীমনি জানান ‘ভিন্নধর্মী গল্পের ছবি। এখানে শুরুতে আমাকে কলেজ ছাত্রী। এরপর কীভাবে বাণিজ্যিক প্রতিষ্ঠানের কর্তাব্যক্তি হয়ে ওঠেন তা তুলে ধরা হয়েছে আমার চরিত্রে। দেখানো হয়েছে স্টুডেন্ট থেকে বাবার ব্যবসা দেখাশোনা করতে গিয়ে কত বাধা বিপত্তি পাড়ি দিতে হয়। সব মিলিয়ে একটি অ্যাকশনধর্মী চরিত্রে দেখা যাবে আমাকে।’

উল্লেখ্য আজ জীবনের নতুন আরেকটি বছরে পা রাখবেন হালের আলোচিত নায়িকা পরীমনি। আজ শুক্রবার সকালে সারা দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে পেয়েছে তাঁর নতুন ছবি ‘নগর মাস্তান’। জন্মদিনে এটি তাঁর জন্য সেরা উপহার বলে মনে করছেন পরীমনি। 

প্রসঙ্গত, এ বছরের এপ্রিলে ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে পরীমনির। এরপর মুক্তি পাওয়া তাঁর অন্য ছবিগুলো হচ্ছে ‘পাগলা দিওয়ানা’, ‘আরও ভালোবাসবো তোমায়’ ও ‘লাভার নাম্বার ওয়ান’। সবগুলো ছবিতেই অভিনয় গুনে আলোচনায় ছিলেন পরীমনি। আগামী ২৭ অক্টোবর থেকে শুরু করবেন আপন মানুষ ছবির কাজ। এতে তাঁর বিপরীতে অভিনয় করবেন হালের আলোচিত নায়ক বাপ্পী।

Check Also

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares