Home » টিভি নাটক » সমর্পণে সিদ্ধান্তহীনতার দোলাচলে নিলয়
mim-Niloy

সমর্পণে সিদ্ধান্তহীনতার দোলাচলে নিলয়

Share Button

মিডিয়া খবর :-

সিদ্ধান্তহীনতার দোলাচলে ভুগে অনেকটা অস্থির নিলয়। সমর্পণ শিরোনামের নাটকে এমন চরিত্রে দেখা যাবে নিলয়কে। সঞ্জয় কান্ত’র রচনায় সম্প্রতি নাটকটি নির্মাণ করেছেন ইমন তালুকদার।

নির্মাতা ইমন তালুকদার বলেন,‘মফস্বল থেকে চাকরির জন্য ঢাকায় আসে রতন। এক বন্ধুর ভরসায় ঢাকা এসে বন্ধুর কোনো হদিস না পেয়ে ভীষণ অসহায় বোধ করে সে। পথে এক মেয়েকে সাহায্য করতে গিয়ে উল্টো তার রোষানলেও পড়ে রতন। তারপর চায়ের দোকানে চা খেতে বসে তার গ্রামের বিভাসের সঙ্গে পরিচয় ঘটে। বিভাস অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। সে রতনকে তার থাকা-খাওয়ার ব্যবস্থা করে দেয়ার কথা বলে।’

তিনি আরো বলেন, ‘বাসায় গিয়ে রতন বুঝতে পারে বিভাস তাকে কৌশলে লজিং মাস্টার হিসেবে নিয়োগ দিয়েছেন। বিভাসের দুই মেয়ে মালতী ও বীণা। পথে পরিচয় হওয়া সেই মেয়েটিই মালতী। রতন ও মালতী দুইজন দুজনকে দেখে প্রীত হলেও তা প্রকাশ করে না। রতনের সরলতা ও সহজাত আন্তরিকতায় মুগ্ধ হয়ে তার প্রেমে পড়ে মালতী। কিস্তু দ্বিধার দোলাচলে ভুগে রতন।’

নাটকের গল্পে রতনের চরিত্রে অভিনয় করেছেন নিলয় আর মালতী চরিত্রে বিদ্যা সিনহা মীম। এছাড়াও এতে আরও অভিনয় করেছেন- চিত্রলেখা গুহ, হাসান ইমাম প্রমুখ।

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নির্মিত নাটকটি ২৩ অক্টোবর, শুক্রবার দুপুর ১২টা ২০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

 

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares