Home » চলচ্চিত্র » নগর কাঁপাতে আসছে পরীমনির নগর মাস্তান
Nagor-Mastan

নগর কাঁপাতে আসছে পরীমনির নগর মাস্তান

Share Button

মিডিয়া খবর:-

রকিবুল আলম রকিব পরিচালিত নগর মাস্তান সিনেমাটি দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৩ অক্টোবর। গত বছরের ২১ আগস্ট বিএফডিসির এক নম্বর ফ্লোরে মহরতের মাধ্যমে সিনেমাটির শুটিং শুরু হয়। কাজ শেষে সিনেমাটি চলতি বছরের ৫ ফেব্রুয়ারি, সেন্সরবোর্ডে জমা দেয়া হয়। তবে অ্যাকশন দৃশ্য বেশি থাকায় তখন সেন্সর বোর্ড ছবিটির ছাড়পত্র দেয়নি। এর পর সেন্সরের নির্দেশনা মেনে আপত্তিকর দৃশ্যগুলো পরিবর্তন করে আবারও সেন্সরবোর্ডে জমা দেয়া হয় ছবিটি। দ্বিতীয় দফায় বোর্ড ছাড়পত্র দেয়। 

ছবির কেন্দ্রীয় চরিত্রে পরীমনি ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান ও শাহরিয়াজ। আরও অভিনয় করেছেন- তিতান চৌধুরী, মিশা সওদাগর, আলীরাজ, রাফজান জানি প্রমুখ। এফ আর-এর ব্যানারে নির্মিত নগর মাস্তান সিনেমায় গান রয়েছে মোট ছয়টি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মনির খান, আরফিন রুমি, নওমি ও রাজিব।

এ সিনেমায় দুজন হিরো অভিনয় করেছেন। এর আগে তাদের দুজনের সঙ্গে পরীমনি দুটি আলাদা আলাদা সিনেমায় কাজ করেছেন। জায়েদ খানের সঙ্গে তার প্রথম সিনেমা ভালোবাসা সীমাহীন। শাহরিয়াজের সঙ্গে পাগলা দিওয়ানা। দুটি সিনেমাই মুক্তি পেয়েছে। 

এ ছবি প্রসঙ্গে পরীমনি জানান, ‘একজন কলেজ পড়ুয়া ছাত্রী কিভাবে দক্ষ কর্পোরেট ব্যক্তিত্ব হয়ে উঠতে পারে তা তুলে ধরা হয়েছে আমার চরিত্রের মাধ্যমে। দেখানো হয়েছে, শিক্ষার্থী থাকা অবস্থায় বাবার ব্যবসা দেখাশোনা করতে গিয়ে কত ধরনের বাধার সম্মুখীন হতে হয় এক জন মেয়ের। সব মিলিয়ে অ্যাকশনধর্মী চরিত্রে দেখা যাবে আমাকে। সিনেমাটিতে দর্শক পরিপূর্ণ অ্যাকশনের স্বাদ পাবে। অ্যাকশনধর্মী অনেক সংলাপও শুনতে পাবেন দর্শকরা। যা তাদের শুধু বিনোদনই দেবে না মনও ভরাবে।’

 

 

Check Also

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

borsha

তাহসান ও ভাবনা চলচ্চিত্রের নতুন জুটি

মিডিয়া খবর :- চলচ্চিত্রে জুটি বাঁধতে যাচ্ছেন জনপ্রিয় অভিনয়শিল্পী তাহসান ও ভাবনা। অনিমেষ আইচ পরিচালিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares