Home » নিউজ » যমুনা টেলিভিশন-যুগান্তর বিরুদ্ধে মানহানি মামলা

যমুনা টেলিভিশন-যুগান্তর বিরুদ্ধে মানহানি মামলা

Share Button

মিডিয়া খবর:-

গ্রামীণফোন যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার মানহানি মামলা করেছে। ঢাকা জেলা জজ আদালতে মিথ্যা সিরিজ সংবাদ প্রচার এবং প্রকাশের অভিযোগে তাদেরবিরুদ্ধে এ মানহানি দুটি মামলা করা হয়। একইসঙ্গে যুগান্তর পত্রিকা প্রকাশ বন্ধের আদেশ চেয়ে আবেদন করা হয়েছে।

সোমবার ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ শাহাদাত হোসেনের আদালতে গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তার পক্ষে ব্যারিস্টার তানজিব আলম মামলা দুটি দায়ের করেন। মামলায় যমুনা টিভির যে চারজনকে বিবাদী করা হয়েছে তারা হলেন, শামিম আহম্মেদ (এমডি), ফাহিম আহম্মেদ (চিফ নিউজ এডিটর), সীমা ভৌমিক (রিপোটার), মাসুদ জামান রবিন (রিপোটার) এবং দৈনিক যুগান্তর পত্রিকার যাদের কে বিবাদী করা হয়েছে, তারা হলেন, সাইফুল আলম (ভারপ্রাপ্ত সম্পাদক), সালমা ইসলাম (প্রকাশক),এসএম আ ওয়াদুদ (পরিচালক), মুজিব মাসুদ (রিপোটার) ও যমুনা প্রিন্টিং প্রেস।

অভিযোগে বলা হয়, কর ফাঁকির শীর্ষে গ্রামীম ফোন এই শিরোনামে দৈনিক যুগান্তর ও যমুনা টিভি সিরিজ রিপোট করেন।তাতে গ্রামীম ফোনের মানহানি হয়েছে বলে ক্ষতিপূরণ চেয়ে এ মামলা দায়ের করা হয়েছে।

Check Also

mayurponkhi

ময়ূরপঙ্খী ফিল্ম সোসাইটির মেম্বারশীপ সার্টিফিকেট প্রদান

মিডিয়া খবর:- সম্প্রতি ময়ূরপঙ্খী ফিল্ম সোসাইটির সদস্যদের মাঝে মেম্বারশীপ সার্টিফিকেট প্রদান করা হল। গ্রীন ইউনিভার্সিটির ফিল্ম …

ডিপজলের মেয়ে দেশবাসীর কাছে দোয়া চাইলেন

মিডিয়া খবর:- গত বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের মেয়ে ওলিজা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares