Home » নিউজ » ব্র্যান্ড অ্যাম্বাসেডর অপি করিম
api

ব্র্যান্ড অ্যাম্বাসেডর অপি করিম

Share Button

মিডিয়া খবর:-

থিয়েটার, টিভি নাটক বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন প্রিয়দর্শিনী অভিনেত্রী অপি করিম। এবার তাকে ভিন্ন পরিচয়ে পাওয়া যাবে। পেপসিকোর কুড়কুড়ে চিপসের শুভেচ্ছা দূত হয়েছেন তিনি।  গত শনিবার তিনি এর হিসেবে চুক্তিবদ্ধ হন।

এ সম্পর্কে অপি জানান, ‘পণ্যটির মান ভালো। তাই এর শুভেচ্ছা দূত হয়েছি। আশা করি, এই পণ্যের প্রচারে আমি যথাযথভাবে কাজ করতে পারব।’
‘মসলায় মাতামাতি, ফুর্তি ফাটাফাটি’ শ্লোগান নিয়ে কুড়কুড়ে চিপস অনেক আগে বাজারে এসেছে। ইতোমধ্যে পণ্যটি ভোক্তাদের দৃষ্টি আকর্ষণ করেছে। এখন থেকে এর যাবতীয় প্রচারকার্যে অংশ নেবেন অপি। ভবিষ্যতে এর মডেল হিসেবেও দেখা যাবে তাকে।

কুড়কুড়ে চিপসের সঙ্গে সংশ্লিষ্টরা জানান, এর শুভেচ্ছা দূত হিসেবে অপি করিমকে পেয়ে তারা খুবই খুশি। গ্রাহকদের পছন্দের কথা বিবেচনা করে অচিরেই কুড়কুড়ে আরো তিন ধরনের নতুন স্বাদের খাদ্যপণ্য বাজারে আনছে। অপি করিম বর্তমানে মডেলিং এবং অভিনয় খুব কম করলেও। তবে উপস্থাপনায় তাকে নিয়মিত দেখা যাচ্ছে।

Check Also

mustafa monwar, ferdousi majumder

আজীবন সম্মাননায় মুস্তাফা মনোয়ার ও ফেরদৌসী মজুমদার

মিডিয়া খবর :- ১৯শে জানুয়ারী এসএটিভির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী। আগামী ১৯ জানুয়ারি চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে চ্যানেলটি জাকজমকের সাথে …

kolyan-koraiya

জামিন পেলেন কল্যাণ কোরাইয়া

মিডিয়া খবর :- প্রথমআলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে গাড়িচাপা দেয়ার মামলায় জামিন পেলেন মডেল ও অভিনেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares