Home » চলচ্চিত্র » আহত পরীমনি, শুটিং বন্ধ
porimoni

আহত পরীমনি, শুটিং বন্ধ

Share Button

মিডিয়া খবর:-

চিত্রনায়িকা পরীমনি গত রোববার রাতে নিজ বাসার সিঁড়ি থেকে পড়ে গিয়ে গুরুতর আহত ফলে ১২ অক্টোবর সোনা বন্ধু সিনেমার শুটিংয়ে অংশ নিতে পারেননি তিনি। আগে অসুস্থ শরীর নিয়ে শুটিংয়ে অংশ নিলেও এবার আঘাতটা গুরুতর বলে জানা যায়। যে কারণে বাধ্য হয়েই শুটিং বন্ধ রাখতে হয়েছে নির্মাতাকে।

জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক ডি এ তায়েব।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘বাসার ছাদের সিঁড়িতে কখনও উঠি না। গতকালই উঠলাম। তখন কীভাবে যেন পরে যাই। এ সময় মাথা, কপাল ও ঘারে চোট লাগে। ডাক্তার কয়েকদিন বিশ্রামে থাকতে বলেছেন।’  সোনা বন্ধু সিনেমার শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ দুর্ঘটনার কারণে অংশ নিতে পারিনি। এ জন্য খারাপ লাগছে। এ সিনেমার প্রথম লটের শুটিংয়ে অংশে নেয়ার সময়ও আমার প্রচণ্ড জ্বর ছিল। তারপরও জ্বর নিয়েই শুটিং করেছি। এবার শরীরটা এতটাই খারাপ যে শুটিংয়ে অংশ নিতে পারছি না।’

চলতি বছরের ৮ জুন সোমবার থেকে সোনা বন্ধু সিনেমার শুটিং শুরু হয়েছে। সে সময় প্রচণ্ড জ্বর নিয়ে শুটিংয়ে অংশ নিয়েছেন পরীমনি। পরী-তায়েব ছাড়াও এতে আরো অভিনয় করছেন আনোয়ারা, পপিসহ অনেকে।

শুভ টেলিফিল্মসের ব্যানারে নির্মিতব্য সিনেমাটির চিত্রনাট্য করেছেন ম. ম. রুবেল। গানে কণ্ঠ দেবেন বারী সিদ্দিকী, মমতাজ, সালমাসহ আরো অনেকে।

Check Also

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

borsha

তাহসান ও ভাবনা চলচ্চিত্রের নতুন জুটি

মিডিয়া খবর :- চলচ্চিত্রে জুটি বাঁধতে যাচ্ছেন জনপ্রিয় অভিনয়শিল্পী তাহসান ও ভাবনা। অনিমেষ আইচ পরিচালিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares