Home » চলচ্চিত্র » ইউল্যাবে পিয়া বিপাশার কাটুস কুটুস
katus-kutus-1

ইউল্যাবে পিয়া বিপাশার কাটুস কুটুস

Share Button

মিডিয়া খবর:-

শুভাশীষ রায় পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাটুস কুটুস’ এর উদ্বোধনী প্রদর্শনী হয় চলতি বছরের ১২ এপ্রিল বাংলাদেশ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে। এর পর সারাদেশের বিভিন্ন স্থানে প্রদর্শিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য এই চলচ্চিত্রটি।

আসছে ১৪ অক্টোবর এটি প্রদর্শিত হবে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) অডিটোরিয়ামে। বিশ্ববিদ্যালয়টির ফিল্ম ক্লাবের সহযোগিতায় ওই দিন বিকেল তিনটা থেকে শুরু করে সাতটা পর্যন্ত ছবিটির তিনটি প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

কাটুস কুটুস এর চিত্রনাট্য লিখেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষক কাজী সুস্মিন আফসানা। আর নির্মাণ হয়েছে একমাত্রা এন্টারপ্রেনার্স লিমিটেড এর প্রযোজনায়।

নির্মাতা শুভাশীষ রায় বলেন, ‘রাজশাহী, রংপুর, দিনাজপুর, বগুড়া, সিরাজগঞ্জ, ঝিনাইদহ, খুলনাসহ বেশ কয়েকটি স্থানে চলচ্চিত্রটির প্রদর্শন হয়েছে। গত পয়লা বৈশাখ থেকে বিভিন্ন জেলা ও থানা শহরে আমরা ছবিটি দেখাচ্ছি। সেই ধারাবাহিকতায় এবার ইউল্যাবের অডিটেরিয়ামে প্রদর্শন করা হবে সিনেমাটি।’

একমাত্রা এন্টারপ্রেনার্সের জনসংযোগ কর্মকর্তা জোবায়ের শাওন জানান, চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি থেকে ১১ মার্চ পর্যন্ত রাজধানীর বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্য ধারণ হয়। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মনোজ কুমার ও পিয়া বিপাশা। আরও অভিনয় করেছেন এরফান মৃধা শিবলু, ফারুক আহমেদসহ অন্যরা।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares