Home » চলচ্চিত্র » মাহিয়া মাহির অগ্নি-২ মালয়েশিয়ায়
agni-2

মাহিয়া মাহির অগ্নি-২ মালয়েশিয়ায়

Share Button

মিডিয়া খবর:-

মালয়েশিয়ার চলচ্চিত্র সেন্সরবোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে ‘অগ্নি-২’। বাংলাদেশ, ভারত, অস্ট্রেলিয়া ও ইউরোপ সফরের পর ‘অগ্নি-২’ এবার যাচ্ছে মালয়েশিয়ায়। দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত ব্যয়বহুল এ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এস কে মুভিজ। সিনেমাটি পরিচালনা করেছেন বাংলাদেশের ইফতেখার চৌধুরী।

‘অগ্নি’র মতো ‘অগ্নি-টু’তেও নামভূমিকায় অভিনয় করেছেন মাহিয়া মাহি। বিপরীতে রয়েছেন কলকাতার ওম গোস্বামী। ছবিটির বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে, আগামী ৩১শে অক্টোবর থেকে মালয়েশিয়ার কয়েকটি  প্রেক্ষাগৃহে এটি চলবে। এরপর একই প্রযোজনা সংস্থার ‘আশিকী’ও সেখানে মুক্তি দেয়া হবে।

মূলত প্রবাসী বাঙালিদের জন্য এ আয়োজন। মালয়েশিয়ায় ছবিটি মুক্তির ব্যাপারে সহায়তা করছেন বাংলাদেশী চলচ্চিত্র প্রযোজক সালেহীন স্বপন ও সালেম নূর। এ ছাড়া এ কার্যক্রমের সঙ্গে আছেন মালয়েশিয়ান পরিচালক এম সুবাস মান্নান। সেখানকার কুয়ালালামপুরে জিএসসিএনইউ প্রেক্ষাগৃহে ছবিটি চলবে। ছবিটি বর্তমানে ফ্রান্সের পাঁচটি প্রেক্ষাগৃহে চলছে। এদিকে আগামী মাসেই স্পেন ও ইতালিতে মুক্তি পাচ্ছে ছবিটি। মমার্ত মোশন পিকচার্সের পরিবেশনায় ইউরোপের প্যারিস, তুলোস, বার্সিলোনা, ট্রাস্টবুক, জেনেভা, জুরিখ, ভিয়েনা, ভিসেনা, মিলানো, রোম, ভ্যানিস, ফ্রাঙ্কফুর্ট, বার্লিন, লিসবন ও মাদ্রিদ শহরের মোট ২২টি প্রেক্ষাগৃহে ‘অগ্নি-২’ চলবে।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares