Home » টিভি নাটক » মামুনুর রশীদের বাক্সবন্দী
Baxo-Bondi

মামুনুর রশীদের বাক্সবন্দী

Share Button

মিডিয়া খবর:-

১২ অক্টোবর সোমবার থেকে এনটিভিতে প্রচার শুরু হতে যাচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘বাক্সবন্দী’। পান্থ শাহরিয়ারের রচনায় নাটকটি পরিচালনা করেছেন- নঈম ইমতিয়াজ নেয়ামূল। এতে অভিনয় করেছেন- মামুনুর রশীদ, শামসুল আলম বকুল, শর্মিলী আহমেদ, অরুণা বিশ্বাস, নিশো, নাঈম, নাদিয়া, ফারহানা মিলি, সামিয়া, কাজী উজ্জল, রশীদ হারুণ, সাজু প্রমখ।

অবসর গ্রহণের পর থেকেই দাবার বোর্ডে দিনরাত মাথা গুজে বসে থাকেন আতিয়ার সাহেব। যদিও তার স্ত্রী এখনও পুরোদমে সংসার চালিয়ে যাচ্ছেন। শাহানা আতিয়ার সাহেবের দ্বিতীয় স্ত্রী। কথাটা যদিও প্রথম প্রথম মানতে কষ্ট হয়েছিল দেওয়ানের। বেলা অনেক গড়িয়েছে। দেওয়ান এখন প্রায় চল্লিশ ছুঁই ছুঁই। সবকিছুর মধ্যে তিনি এখন সন্দেহের গন্ধ খুঁজে বেড়ান।

তার স্ত্রীর নাম স্নিগ্ধা। সংসারটা মূলত শাশুড়ীর অলক্ষ্যে তারই হাতে তুলে নিতে হয়েছে। আতিয়ার সাহেবের আদরের তিন কন্যা রয়েছে। ঝুম্পা, রুম্পা ও টুম্পা নামের এ মেয়ে তিনটি ভিন্ন ভিন্ন রুচী, মেজাজ আর অদ্ভুত জীবন বোধ নিয়ে বেড়ে উঠেছে। তারা বাক্সবন্দী একটি পরিবার। কিন্তু পৃথিবীর কোনো কিছুই যেমন বাক্সবন্দী থাকতে পারে না তেমনি এরাও পারবে না। আর এই পরিবারকে বাক্স থেকে বের করে আনতেই আবির্ভাব ঘটে গালিব নামক দূর সম্পর্কের এক আত্মীয়ের। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক বাক্সবন্দী।

সপ্তাহের সোমবার ও মঙ্গলবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।

Check Also

Kalo-poddo

নাটক কালোপদ্ম

মিডিয়া খবর:- হাফপ্যান্ট সিনেমা ফ্যাক্টরির ব্যানারে নির্মিত হল নাটক কালোপদ্ম। নাটকটির চিত্রনাট্য করেছেন আমিরুল ইসলাম পরিচালনায় আছেন  বান্টি আফজাল। বিভিন্ন …

tomake astei hobe

ফাল্গুনের নাটক তোমাকে আসতেই হবে

মিডিয়া খবর :- জাকারিয়া শৌখিন নির্মান করলেন ফাল্গুনের নাটক তোমাকে আসতেই হবে। নির্মাতা জাকারিয়া শৌখিন জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares