Home » ইভেন্ট » সিনেমায় চরিত্র না পেয়ে বড়দা মিঠুর আক্রমন
barda

সিনেমায় চরিত্র না পেয়ে বড়দা মিঠুর আক্রমন

Share Button

ঢাকা, ২৭ মে:-

বাপজানের বায়স্কোপ চলচ্চিত্রে সুযোগ না পাওয়ায় বড়দা মিঠু আক্রমণ করলেন সিনেমাটির কাস্টিং কো-অর্ডিনেটর মামুন খানকে।

জানা যায় বাপজানের বায়স্কোপ সিনেমার টিমের সাথে খুবই ভাল সম্পর্ক ছিল মিডিয়ার বড়দা নামে পরিচিত মাহমুদুল ইসলাম মিঠুর। সিনেমার পরিচালকসহ তার টিমের সবারই খুব আপনজন এবং অভিভাবকের মতোই ছিলেন তিনি। কারুকাজ মিডিয়ার ১ম চলচ্চিত্র ‘বাপজানের বায়স্কোপ’ সিনেমার স্যুটিং সম্প্রতি শেষ হলো। কিন্তু এই সিনেমায় কোন চরিত্র পাননি, তাদের বড়দা মিঠু। আর তাই স্যুটিং ইউনিট ফিরে আসার পর থেকেই তিনি অভিমান নিয়ে বসে ছিলেন। তারই প্রেক্ষিতে সম্প্রতি হঠাৎ করেই তিনি প্রথমে ঝগড়া, অকথ্য ভাষায় গালি দেয়া এবং শারীরিকভাবে লাঞ্ছিত করেন সিনেমা কাস্টিং কো-অর্ডিনেটর মামুন খানকে। মামুন খানের সঙ্গে কথা বললে তিনি জানান বিষয়টা নিয়ে তিনি ভীত আছেন। এ বিষয়ে ২৬ মে তিনি রমনা থানায় একটি জিডিও করেছেন।

এ ব্যাপারে সিনেমাটির পরিচালক রিয়াজুল রিজু বলেন, আসলে বড়দা সব সময়ই আমার আপনজন এবং গুরুজন। উনার স্নেহে আমার দীর্ঘদিনের পথচলা। ঘটনা হচ্ছে, বড়দা’র যে ব্যক্তিত্ব তার সাথে আমার সিনেমার কোন চরিত্রই মানানসই ছিল না। তাই শুধু কাস্টিং এর জন্য কাস্টিং করে উনাকে আমি লজ্জায় ফেলতে চাইনি। কারণ অনুরোধের ঢেকি গিলতে গিয়ে, তিনি হয়ত পরে নানান জনের নানান কথার মুখে পড়তেন। তবে উনি যে ঘটনাটা ঘটিয়েছেন সেটা দু:খজনক। কারণ উনার পরামর্শ এই সিনেমার নানা কাজে লাগবে। আমি এটাকে ভুল বোঝাবুঝিই বলবো।

এদিকে বড়দা মিঠুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি, ঘটনা পর থেকে তার সেলফোনটি বন্ধ আছে।

উল্লেখ্য মাহমুদুল ইসলাম মিঠু সম্প্রতি একটি বিজ্ঞাপনে গব্বর সিং এর চরিত্রে অভিনয় করেছেন। তাই মিডিয়া অঙ্গণে বাস্তব ভিলেনের রূপ প্রদর্শনে অনেকেই হাসাহাসি করছেন বিষয়টা নিয়ে, অনেকে আবার বিব্রত।

Check Also

Voyonkar-Sundor-1

ভয়ংকর সুন্দর দিয়ে হৃদয় জয় করবেন অনিমেষ আইচ!!

মিডিয়া খবর :- নির্মাতা  পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়ল। সেন্সর বোর্ড সচিব মুন্সী …

jane-alam

জানে আলমের ১৫০ গানের অ্যালবাম আসছে

মিডিয়া খবর :- জানে আলমের  একটি গন্ধমের লাগিয়া, বৈশাখে তোমার সাথে হইলো আমার পরিচয়, দীঘির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares