Home » টিভি নাটক » টেলিফিল্ম জেনুইন লাভার
zenuin-lover-1

টেলিফিল্ম জেনুইন লাভার

Share Button

মিডিয়া খবর:-

দোহারের শাইনপুকুর গ্রামে শেষ হল টেলিফিল্ম জেনুইন লাভারের শুটিং। টেলিফিল্মটি রচনা করেছেন অয়ন চৌধুরী।পরিচালনায় ছিলেন আশফাকুর রহমান আশিক।

মজার এ  টেলিফিল্মের গল্পে দেখা যাবে, আন্ডার ম্যাট্রিক ওস্তাদ মোকাম আলী পেশায় একজন প্রেম প্রশিক্ষক। কিন্তু সে যে কাউকে এই প্রশিক্ষণ দেয় না। তার ছাত্রদের অবশ্যই কমপক্ষে বাইশ বছর হতে হবে এবং প্রেমের ব্যাপারে সততা থাকতে হবে। তবেই সে তাকে প্রশিক্ষণ দিবে। এ পর্যন্ত তার বিরানব্বই জন ছাত্র প্রশিক্ষণ গ্রহন করে সাতাশি জন সাফল্যের সাথে তাদের প্রেমকে সংসারে রূপান্তর করেছে এবং বাকী পাঁচজনের কোন খবরাখবর পাওয়া যায়নি।

মোকাম আলী প্রেম প্রশিক্ষক হিসেবে সাফল্য অর্জন করলেও; সে তার নিজের জীবনে আসা যে প্রেম, তাকে সে এখনও সংসারে রূপান্তর করতে পারেনি। এ নিয়ে মোকাম আলীর সাথে তার প্রেমিকা মমতাজ বেগমের দ্বন্দ্ব লেগেই থাকে। কারণ তাদের বয়স যে ক্রমশঃ বেড়েই চলেছে। সত্যি কি সে তার ভালোবাসার মানুষ মমতাজ’কে পাবে স্ত্রী রূপে ? সাফল্য কি আসবে তার নিজ জীবনের ?

বর্তমানে তার চারজন ছাত্র রায়হান, কানু , কালাম ও আজগর। তাদের বিভিন্ন হাস্যরসাত্মক  প্রশিক্ষণ ও তার পরিসমাপ্তির ঘটনাকে কেন্দ্র করেই টেলিফিল্ম ‘জেনুইন লাভার’ এর সমাপ্তি ঘটবে।
এতে অভিনয় করেছন, ফজলুর রহমান বাবু, শাহনাজ খুশী, প্রাণ রায়, পাখি আক্তার লতা, তারিক স্বপন, নুরে আলম নয়ন, আল আমিন সবুজ, প্রবীর সরকার, নুরুল আবসার পলাশ ও অন্যান্য ।

zenuin-lover

Check Also

marumos-story

এনটিভিতে বাংলায় ভাষান্তরিত জাপানি ধারাবাহিক

মিডিয়া খবর :- বাংলাদেশ ও জাপানের মধ্যে সাংস্কৃতিক বন্ধন আরো দৃঢ় করতে ঢাকাস্থ জাপানি দূতাবাসের …

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares