Home » চলচ্চিত্র » নায়লা নাঈমের অভিষেক
naila nayeem

নায়লা নাঈমের অভিষেক

Share Button

মিডিয়া খবর:-

তন্ময় তানসেন পরিচালিত ‘রান আউট’ ছবির মাধ্যমে মডেল নায়লা নাঈমের রুপালি পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে। তার অভিনীত প্রথম ছবি ‘রান আউট’ আগামী ১৬ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে।  এই ছবিতে তাকে আইটেম গার্ল হিসেবে দেখা যাবে।

এ সম্পর্কে নায়লা নাঈম জানান, ‘একাধিক মিউজিক ভিডিওর গানে পারফর্ম করলেও এবারই প্রথম প্রেক্ষাগৃহে আমাকে দেখা যাবে। তাই স্বাভাবিকভাবেই আমি বড় পর্দায় নিজেকে দেখার জন্য মুখিয়ে আছি।’

তিনি আরো জানান, “আইটেম গার্ল হিসেবে কাজ শুরু করলেও চলচ্চিত্রে নায়িকা চরিত্রে কাজ করাটাই ছিল আমার প্রধান লক্ষ্য। তবে ‘রান আউট’ ছবিতে আইটেম গার্ল হিসেবে কাজ করার পর অনেক পরিচালক আমাকে আরো বেশ কয়েকটি আইটেম গানে পারফর্ম করাতে চেয়েছেন। কিন্তু আমি সেদিকে পা বাড়াইনি। সত্যি কথা বলতে কি, আমি বাণিজ্যিক বিষয়টি নিয়ে কোনোদিনই চিন্তা-ভাবনা করিনি। তাহলে হয়তো আমার কাজের সংখ্যা অনেক বেড়ে যেত।”

‘রান আউট’ ছবিটি অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে। এতে নায়লা নাঈম ছাড়াও আরো অভিনয় করেছেন সজল ও মৌসুমী নাগ।

উল্লেখ্য, ৫ বছর ধরেই মডেলিং জগতের সঙ্গে যুক্ত আছেন দন্ত চিকিৎসক নায়লা নাঈম। ২০১৩ সালে গ্রামীণফোনের বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে আলোচনায় আসেন তিনি। 

নায়লা নাঈম একাধিক মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ঢাকার একটি বেসরকারি ডেন্টাল কলেজ থেকে ২০১২ সালে স্নাতক শেষ করেন নায়লা। এরপর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক হেলথ বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেন। রাজধানীর একটি চেম্বারে নিয়মিত রোগী দেখেন তিনি।

Check Also

dhaka international film festival

পঞ্চদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

মিডিয়া খবর :- ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’ স্লোগান নিয়ে বৃহস্পতিবার থেকে রাজধানীতে শুরু …

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares