Home » সঙ্গীত » তিশমার সাত মিউজিক ভিডিও
Tishma

তিশমার সাত মিউজিক ভিডিও

Share Button

মিডিয়া খবর:-

সাতটি গানের মিউজিক ভিডিও নিয়ে শ্রোতাদের সামনে হাজির হয়েছেন পপকন্যা তিশমা। গানগুলো তার ‘এক্সপেরিমেন্ট’, ‘হাইপনোটাইজড’ ও প্রকাশ প্রতীক্ষিত ‘রকস্টার’ থেকে নেয়া হয়েছে। সবগুলো গানের সুর-সঙ্গীত পরিচালনা করেছেন তিশমা নিজেই।

এ প্রসঙ্গে তিশমা জানান, ‘ইতোমধ্যে এ গানগুলো আমার ফেসবুক পেজ ও ইউটিউবে প্রকাশ করেছি। তাছাড়া মিউজিক ভিডিওগুলো অচিরেই বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হবে।’ তিনি আরো জানান, “কিছুদিনের মধ্যেই অডিও সিডি আকারে আমার ‘রকস্টার’ অ্যালবামটি প্রকাশ করব। এতে মোট ১০টি গান থাকছে। আশা করছি, গানগুলোর মধ্যে শ্রোতারা নতুনত্বের ছোঁয়া পাবেন।”

চলতি বছরের শুরুতে তিশমা ‘জানে অন্তর জামি’, ‘ইতিহাস হয়ে যাবে’ ও ‘ছয় তারের সেই সুর’ শিরোনামে তিনটি গান প্রকাশ করেন। এ গানগুলোও শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়েছে। অন্যদিকে, তিশমা প্রমাণ্যচিত্রধারার একটি ভিডিও অ্যালবামও তৈরি করছেন। এতে তার দুর্লভ স্থিরচিত্র’সহ লাইফস্টাইলও থাকবে বলে জানা গেছে।

এ পর্যন্ত তিশমার ১২টি একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। এর মধ্যে ২০০৩ সালে তার প্রথম একক অ্যালবাম ‘তারা’ প্রকাশ পায়। প্রথম অ্যালবামের সফলতার পর তিনি ‘চাঁদ’ (২০০৩), ‘সূর্য’ (২০০৪), ‘মাটির পুতুল’ (২০০৬), ‘এক্সফ্যাক্টর’ (২০০৮), ‘এক্সপেরিমেন্ট’ (২০১২) প্রভৃতি শীর্ষক অ্যালবামগুলো প্রকাশ করেন।

Check Also

Habib-Mitthe-noy

হাবিবের নতুন গান মিথ্যে নয়

মিডিয়া খবর:- নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক …

Nisho-Urmila

নিশো ঊর্মিলার মিউজিক ভিডিও তুমি দিন তুমি রাত

মিডিয়া খবর :- তুমি দিন, তুমি রাত, তুমি যে প্রভাত, তুমি মন নিলে কখন, বাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares