Home » নিউজ » সতেরোতে চ্যানেল আই
swarnali 17

সতেরোতে চ্যানেল আই

Share Button

মিডিয়া খবর:-

হয়েছিল ১৯৯৯ সালের ১লা অক্টোবর শুরু হয়ে মানুষের প্রত্যাশা পূরণ করে এগিয়ে চলেছে চ্যানেল আই। একে একে ষোলো বছর অতিক্রম করে পা দিয়েছে সতেরোতে। সংস্কৃতির সকল শাখায়, জাতীয় উন্নয়ন-অগ্রগতিতে, অর্থনীতিতে, শিক্ষায়, কৃষি, স্বাস্থ্যে, পরিবেশ প্রকৃতি সকল ক্ষেত্রে অবদান রেখে চলেছে চ্যানেল আই। সবার প্রত্যাশা ও আস্থার কেন্দ্রবিন্দুতে পৌঁছেছে চ্যানেলটি। গণমানুষের স্বপ্ন পূরণের চ্যানেল – চ্যানেল আই। চ্যানেল আই বিশ্বাস করে ‘লালসবুজই তাদের শক্তি’। তথ্য প্রযুক্তির বিকাশ ও আকাশ সংস্কৃতির অগ্রযাত্রায় চ্যানেল আই প্রতিনিয়ত নতুনত্বের মালা গেঁথে চলেছে।

পথচলার শুরু থেকে চ্যানেল আই দেশেরসব গুণী মানুষদের যুক্ত করেছে তার পথচলায়। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে ছড়িয়ে পড়েছে চ্যানেল আই। দেশীয় শিল্প সংস্কৃতিকে যুক্ত করেছে পৃথিবীর ছয়টি মহাদেশে। যুক্ত হচ্ছেন লালসবুজ রঙে, যুক্ত হচ্ছেন হৃদয়ে বাংলাদেশ চেতনায়। 

চ্যানেল আই বিশ্বাস করে টেলিভিশন মানে শুধু বিনোদন নয়। টেলিভিশন মানে জনকল্যাণ, টেলিভিশন মানে মানব সেবা, টেলিভিশন জাতির উন্নয়ন ও ক্রমবিকাশের অনন্য বাহন। চ্যানেল আই এদেশের বিভিন্ন ক্ষেত্রের বহু সংখ্যক গুণী শিল্পীকে আজীবন সম্মাননা দিয়েছে। একইসঙ্গে তাদেরকে নিয়মিত পৃষ্ঠপোষকতাও অব্যাহত রেখেছে। চ্যানেল আই তার পথচলার ষোল বছরে সামাজিক দায়বদ্ধতা ও জনকল্যাণমুখী কার্যক্রমে আগের চেয়ে আরো প্রসারিত করেছে কর্মপরিধি। ভবিষ্যতে আরো প্রসারিত হবে এর কার্যক্রম জন্মদিনে এই শুভকামনা।

Check Also

nano setalite

বাংলাদেশের প্রথম ন্যানো স্যাটেলাইট মহাকাশে

মিডিয়া খবর:- ‘ব্র্যাক অন্বেষা’ এখন মহাকাশে অবস্থান করছে। বাংলাদেশের প্রথম ক্ষুদ্রাকৃতির কৃত্রিম উপগ্রহ বা ন্যানো …

azam khan

সে থাকে মোর অন্তরে- পপসম্রাট আজম খান

মিডিয়া খবর:- পপসম্রাট আজম খানের মৃত্যুবার্ষিকী আজ। ২০১১ সালের এই দিনে দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares