Home » নিউজ » এসএটিভির ইন্টারন্যাশনাল কোয়ালিটি অ্যাওয়ার্ড অর্জন

এসএটিভির ইন্টারন্যাশনাল কোয়ালিটি অ্যাওয়ার্ড অর্জন

Share Button

মিডিয়া খবর:-

আন্তর্জাতিকভাবে খ্যাতি সম্পন্ন ‘‘ইন্টারন্যাশনাল কোয়ালিটি অ্যাওয়ার্ড” পুরস্কারের জন্য নির্বাচিত হলো তৃতীয় প্রজন্মের এইচডি স্যাটেলাইট টেলিভিশন এসএটিভি।

স্পেন ভিত্তিক প্রতিষ্ঠান ‘বিজনেজ ইনিশিয়েটিভ ডিরেকশন্স’ (বিআইডি) প্রণীত এ পুরস্কারটি আগামী ২২ নভেম্বর ২০১৫ তারিখে লন্ডনে অনুষ্ঠিতব্য জমকালো সম্মেলনের মধ্য দিয়ে প্রদান করা হবে এসএ টিভিকে। জাতীয় পর্যায়ে দিক নির্দেশনায় এসএটিভি’র মানসম্পন্ন ভূমিকা, আন্তর্জাতিক মানের অনুষ্ঠান ও বস্তুনিষ্ঠ সংবাদকে বিবেচনায় রেখে এ পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে। এসএটিভিকে দেয়া এক বার্তায় এমনটি জানিয়েছে বিআইডি কর্তৃপক্ষ।

চলতি বছরে প্যারিস, মাদ্রিদ, জেনেভা ফ্র্যাংকফোর্ট, নিউইয়ার্কসহ বিশ্বের বিভিন্ন শহরে বিআইডি আয়োজিত কংগ্রেসে ১১৬টি দেশের প্রতিষ্ঠান ও সংস্থার বিশেষজ্ঞ প্রতিনিধিরা এই পুরস্কারের জন্য তাদের ভোট এসএটিভিকে প্রদান করে।

চূড়ান্ত পর্যায়ে এসএটিভিকে ‘‘ইন্টারন্যাশনাল কোয়ালিটি অ্যাওয়ার্ডটি গোল্ড ক্যাটাগরিতে দেয়ার জন্য নির্বাচিত করেছে বিআইডি’র নির্বাচক কমিটি। এ ক্যাটাগরিতে নির্বাচিত হতে এসএটিভিকে উত্তীর্ণ হতে হয়েছে এক’শোটি বিভাগে।

আইকিউসি’র দু’দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলনটি চলতি বছর অর্থাৎ ২০১৫ সালের নভেম্বরের ২১ ও ২২ তারিখ অনুষ্ঠিত হবে লন্ডনের গোম্যান টাওয়ারের বলরুমে।

Check Also

১২ জুন থেকে ট্রেন-বাসের আগাম টিকিট

মিডিয়া খবর :- ঈদুল ফিতর উপলক্ষে ট্রেন ও বাসের আগাম টিকিট বিক্রি শুরু হবে আগামী ১২ …

nano setalite

বাংলাদেশের প্রথম ন্যানো স্যাটেলাইট মহাকাশে

মিডিয়া খবর:- ‘ব্র্যাক অন্বেষা’ এখন মহাকাশে অবস্থান করছে। বাংলাদেশের প্রথম ক্ষুদ্রাকৃতির কৃত্রিম উপগ্রহ বা ন্যানো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares