Home » টিভি নাটক » মজার নাটক দ্য নটি প্রফেসর
The-Naughty-Professor2

মজার নাটক দ্য নটি প্রফেসর

Share Button

মিডিয়া খবর:-

ঈদের বিশেষ নাটক ‘দ্য নটি প্রফেসর’। দর্শকদের নির্ভেজাল আনন্দ দেবার উদ্দেশ্যে অভিনেতা নাদের চৌধুরী নির্মাণ করেছেন নাটকটি। ঈদের পঞ্চম দিন মঙ্গলবার চ্যানেল আইতে প্রচার হবে নাটকটি।

নাটকের গল্পে দেখা যাবে, রাজু একজন ছোটখাটো লেখক। তার প্রেমিকা শীলু তাকে বারবার চাকরি কিংবা ব্যবসা করার অনুরোধ করে শেষ পর্যন্ত হাল ছেড়ে দিয়ে সম্পর্ক ছিন্ন করে চলে যায়। মন খারাপ করে রাজু তাদের দুজনের পছন্দের রেস্টুরেন্টে একাই গিয়ে বসে থাকে। এদিকে পেশাদার ডাকাত মি. ফক্স ওরফে প্রফেসর শিয়াল, যিনি বাংলাদেশে ডাকাতদের প্রশিক্ষনের একটি বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান। এ বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা ডাকাতিতে সহযোগিতা ও তথ্য আদান প্রদানের উদ্দেশ্যে বিভিন্ন জায়গায় কাজ করে। তেমনি এক ছাত্র কাজ করে রেস্টুরেন্টে। নাম রাজু। যাকে প্রফেসর শিয়াল অপহরণ করে মালিকের বাসায় নিয়ে সে রাতেই রেস্টুরেন্ট ডাকাতি করার পরিকল্পনা করে। কিন্তু ভুলক্রমে তারা লেখক রাজুকে ধরে নিয়ে যায়। ঘটে নানা অঘThe-Naughty-Professorটন।

এতে প্রফেসর চরিত্রে অভিনয় করেছেন আবদুল কাদের ও রাজু চরিত্রে অভিনয় করেছেন নাদের চৌধুরীর ছেলে নাকিব হৃদ চৌধুরী। এছাড়া আরো অভিনয় করেছেন ঝুনা চৌধুরী, কাজী শিলা, সুষমা সরকার, হাফিজুর রহমান সুরুজ, মাহবুবুর রহমান টনি, শ্যামল হাসান, মঞ্চ মনির, শুভ্রা ও নাসিফ আল তাসফি। নাটকটির জ্যেষ্ঠ সহকারী পরিচালক ছিলেন আসিফ আল আজাদ।

নাটক প্রসঙ্গে নাদের চৌধুরী বলেন, ‘এবারের ঈদে দর্শকের কথা মাথায় রেখে একটু ভিন্ন ঘরানার গল্প নিয়ে দর্শককে আনন্দ দেয়ার জন্য নাটক নির্মাণ করেছি। আশাকরি ভালো লাগবে দর্শকের।’  

Check Also

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

ftpo

টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান ঘোষণা

মিডিয়া খবর :- আগামী ১৯ ডিসেম্বর থেকে চারটি টিভি চ্যানেলের সামনে বিদেশি সিরিয়াল বাংলায় ডাবিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares