Home » টিভি নাটক » ঈদের দিন এই রোদ এই বৃষ্টি
ai-rod-ai-bristi

ঈদের দিন এই রোদ এই বৃষ্টি

Share Button

মিডিয়া খবর:-

ঈদের নাটকের তালিকায় সবসময়ই মজার নাটক রাখার চেষ্টা করেন কর্তৃপক্ষ। দেশ টিভির জন্য এরকমই মজার ঘটনা নিয়ে ঈদের জন্য তৈরি হয়েছে নাটক, ‘এই রোদ এই বৃষ্টি’। আপেল মাহমুদের রচনায় এবং গোঈদের দিন দেশটিভিতে ‘এই রোদ এই বৃষ্টি’লাম মুক্তাদিরের পরিচালনায় নাটকটি ঈদের প্রথম দিন দেশটিভিতে সম্প্রচার করা হবে।

এই একবিংশ শতাব্দীতে এসে কেউ অ্যারেঞ্জড ম্যারেজ করবে শায়লার কাছে বিষয়টা বিস্ময়কর। হয়তো শায়লা আর পুলকের বিয়েটা অ্যারেঞ্জডই হতো, তবে শায়লার কারণে তা করা সম্ভব হলো না। পুলকের চাচা আর শায়লার ভাই-ভাবি মিলে বিয়েটা প্রায় ঠিক করেই ফেলেছিল কিন্তু হঠাৎ করেই শায়লা বেঁকে বসল। তার মনে হলো এরকম একবিংশ শতকে এসে একটি অপরিচিত ছেলেকে বিয়ে করা ঠিক হবেনা। ছেলেটা কথায় কথায় ভাব দেখায় কিনা, রিকশাওয়ালাদের সাথে ভাড়া নিয়ে মুলোমুলি করে কিনা, সিগারেট খায় কিনা, অন্য মেয়ের দিকে আঁড় চোখে তাকায় কিনা আগে এসব জানতে হবে।

আবার এমনও তো হতেঈদের দিন দেশটিভিতে ‘এই রোদ এই বৃষ্টি’ পারে ছেলেটা বেশি কথা বলে, মোবাইলে উচ্চস্বরে কথা বলে বা দাঁত দিয়ে নখ কাটে। এমন ছেলে শায়লার খুবই অপছন্দ। তাই শায়লা সিদ্ধান্ত নিল আগে পুলকের সাথে কয়েকদিন ঘুরবে, তারপর তাকে বুঝবে। যদি এসব দোষ না থাকে তাহলেই তাকে বিয়ে করতে রাজি হবে।

এ নাটকে শায়লা চরিত্রে অভিনয় করেছে শার্লিন এবং পুলক চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। অপূর্ব, শার্লিন ছাড়াও নাটকে আরো অভিনয় করেছেন সেলিম আহমেদ, করভী মিজান। 

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares