Home » অনুষ্ঠান » এটিএন এর পর্দায় ইছামতির বাঁকে
ichamotir-bake

এটিএন এর পর্দায় ইছামতির বাঁকে

Share Button

মিডিয়া খবর:-

ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় সকল টিভি চ্যানেলের পর্দায় দর্শকদের বিনোদনের জন্য ব্যতিক্রমী সব অনুষ্ঠান প্রচার করা হয়ে থাকে। এ ধারাবাহিকতায় এবারের ঈদে এটিএন বাংলার পর্দায় প্রচারিত হবে নৃত্যনাট্য ‘ইছামতির বাঁকে’। নাটকটি রচনা করেছেন এম এ করিম এবং পরিচালনা করেছেন রাসেল মাহমুদ।

নৃত্যনাট্যটির নাচের অংশের নির্দেশনা দিয়েছেন বগুড়ার আমরা ক’জন শিল্পীগোষ্ঠীর সভাপতি আব্দুস সামাদ খোকন ও নাটকের অংশটির নির্দেশনা দিয়েছেন আমরা ক’জন শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক আব্দুল মোবিন জিন্নাহ।

গত ২৯ আগস্ট বিএফডিসিস্থ এটিএন বাংলার স্টুডিওতে ‘নৃত্যনাট্য’টির ধারণ কাজ সম্পন্ন হয়। এতে ‘আমরা ক’জন শিল্পীগোষ্ঠী’র ৫০জন শিল্পী অংশগ্রহণ করেন। আজ থেকে প্রায় ৫ বছর আগে বগুড়ার টিটো মিলনায়তনে মঞ্চায়নের মধ্যদিয়ে এই নৃত্যনাট্যেও শুভ সূচনা হয়।

আব্দুল মোবিন জিন্নাহ বলেন, ‘নৃত্যনাট্যটির শুটিংয়ের সময় উপস্থিত সকলেই শিল্পীদের পারফম্যান্সের খুব প্রশংসা করেন। নির্দেশক হিসেবে আমি খুব তৃপ্ত। সবাই খুব আন্তরিকতা নিয়ে অংশগ্রহণ করেছেন। আশাকরি দর্শকের ভালোলাগবে।’

ঈদে দর্শকের ভালোলাগার কথা চিন্তা করেই নিয়মিত অনুষ্ঠানমালার পাশপাশি ‘আমরা ক’জন শিল্পীগোষ্ঠী’র ব্যতিক্রমী এই নৃত্যনাট্য এটিএন বাংলায় প্রচারের জন্য ধারণ করা হয়। ঈদ উল আজহার আগেদিন রাত ১০টা ৪০ মিনিটে এটিএন বাংলায় নৃত্যনাট্যটি প্রচার হবে।

নৃত্যনাট্যে গান গেয়েছেন কণ্ঠশিল্পী আবু বকর সিদ্দিক ও শাম্মী আখতার। সুর করেছেন কুটি মনসুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আমানুল হক।

Check Also

jagroto ahonker

বিজয় দিবসে বৈশাখী টেলিভিশনে জাগ্রত অহংকার

মিডিয়া খবর:- ১৬ই ডিসেম্বর অনেক ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমাদের দেশের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয় অর্জিত …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares