Home » টিভি নাটক » চঞ্চল চৌধুরীর মফিজ বি,এসসি
mofiz-bsc

চঞ্চল চৌধুরীর মফিজ বি,এসসি

Share Button

মিডিয়া খবর:-

মফিজ বি,এসসি নাটকটি রচনা করেছেন রচনা বৃন্দাবন দাস এবং পরিচালনা করেছেন দীপু হাজরা। ঈদুল আযহার ২য় দিন রাত ১০:০০টায় একুশে টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশি, নিকিতা নন্দিনী, সুজাত শিমুল, মাসুদ রানা মিঠু, পুষ্পিতা আহমেদ, আফফান মিতুল, রোনাক পুষ্প, বেলাল, তানিয়া হক, মিল্টন প্রমূখ।

মফিজ উদ্দিন এগারো বার বি,এসসি ফেল। এবার হবে বারো বার। তাই বাড়ীর বাইরে সাইনবোর্ড ঝোলানো যাতে লেখা মফিজ উদ্দিন বি,এসসি পরিক্ষার্থী’ এখানে দেখা যাবে পরীক্ষার্থী বানানও ভুল। মফিজ পরীক্ষা দিতে যাবে বলে প্রস্তুত হয় এমন সময় তাকে বিদায় জানাতে সেখানে উপস্থিত হয় শাহজাদী, কারন শাহজাদী ও মফিজের মধ্যে এই বারো বছরের প্রেম। মফিজ পণ করেছে সে বি,এসসি পাশ করা ছাড়া বিয়ে করবেন না, অন্যদিকে শাহজাদী মফিজের জন্য বছরের পর বছর অপেক্ষা করতে করতে তার ছোট বোনের বিবাহ হয়ে বাচ্চা কাচ্চা ও হয়ে গেছে। তার পরেও মফিজকে সে এতো পরিমাণ ভালোবাসে যে পরীক্ষার পূর্ব মূহুর্তে তার দোয়া জানাতেই তার বাড়িতে উপস্থিত হয়।

মফিজ বিভিন্ন কারণে এগারো বার ফেল করলেও এবারের ঘটনাটি ভিন্ন। তা হলো মফিজ সারারাত ধরে প্রস্তুতি নিয়েছিল জীব বিজ্ঞানের কিন্তু হলে গিয়ে দেখা যায় আজ পদার্থ বিজ্ঞানের পরীক্ষা হচ্ছে। অগত্যা বাড়ী ফেরেন মফিজ। এদিকে শাহজাদী মনে করেন তার বয়স হয়ে গেছে তাই হয়তো এখন আর মফিজ তাকে বিয়ে করতে চায়না বলেই সে প্রতি বছর বিএসসি পরীক্ষার নামে নিজে ইচ্ছা করে ফেল করে। তার আরও সন্দেহ যেহেতু মফিজ তার বাড়িতে মেয়েদের টিউশনি করায় হয়তো তার মধ্য থেকে একজনকে বিয়ে করবেন। এই নিয়ে চলতে থাকে দুজনের মধ্যে দন্দ, ভুল বোঝাবুঝি। 

Check Also

urmila

ভিন্ন ধাঁচের গল্পের নাটক গেস্ট রুম

মিডিয়া খবর:- আকাশ রঞ্জনের রচনায় ও পার্থিব মামুনের পরিচালনায়  ‘গেস্ট রুম’  নাটকে অভিনয় করলেন ঊর্মিলা শ্রাবন্তী কর …

faria-sahrin-irfan-sazzad

ফারিয়ার বাকরখানি প্রেম

মিডিয়া খবর:- ফারিয়া শাহরিন অভিনয় ছেড়ে গত বছরের শুরুর দিকে দুই বছরের জন্য মিডিয়া মার্কেটিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares