Home » টিভি নাটক » ঈদে তানজিন তিশা
tanjim-trisha

ঈদে তানজিন তিশা

Share Button

মিডিয়া খবর:-

সময়ের সাথে সাথে নিজেকে পরিপক্ব করে তুলছেন মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। একজন অভিনেত্রী হিসেবে গড়ে তুলেছেন নিজেকে পাশাপাশি অভিনয়ে ব্যস্ততাও বাড়ছে তার। এ প্রসঙ্গে তানজিন তিশা নিজেই জানান, গত বছরের ঈদের চেয়ে কিংবা গত ঈদের চেয়ে এবারের ঈদে দর্শক বেশি নাটক/টেলিফিল্মে তাকে দেখতে পাবেন।

মজার বিষয় হচ্ছে তানজিন তিশা এবারের ঈদে এক পরিচালকেরই তিন নাটকে স্বনামে অভিনয় করেছেন। মোহন খানের রচনা ও নির্দেশনায় এ নাটকগুলো হচ্ছে এক পর্বের ‘অমীমাংসিত সত্য’, ‘মেঘ পাখি একা’ ও ধারাবাহিক নাটক ‘এই শহরের মেয়েরা একা’। তিনটি নাটকেই এ অভিনেত্রী তিশা নামে অভিনয় করেছেন। ‘অমীমাংসিত সত্য’ প্রচার হবে বিটিভিতে, ‘মেঘ পাখি একা’ বাংলাভিশনে এবং ছয় পর্বের ঈদ ধারাবাহিক ‘এই শহরের মেয়েরা একা’ প্রচার হবে এটিএন বাংলায়।

তানজিন তিশা আরো জানান, মোহন ভাইয়ের প্রতি কৃতজ্ঞ যে তিনি আমাকে তার তিনটি ঈদ বিশেষ নাটকে সুযোগ দিয়েছেন। আমি আমার চরিত্রগুলো নিয়ে খুব সন্তুষ্ট। নিজ নামে এবারই প্রথম অভিনয় করেছি তাও আবার তিন নাটকে। এটা দারুণ ভাললাগার বিষয়।

আসছে ঈদে তাকে ওয়ালিদের নির্দেশনায় ঈদ ধারাবাহিক নাটক ‘চকোলেট বয়’তে দেখা যাবে বৈশাখী টিভিতে, রফিকুল ইসলামের ‘অচেনা বন্ধু’ নাটকে দেখা যাবে এটিএন বাংলায়, এস এ হক অলিকের নিদের্শনায় ঈদ ধারাবাহিক ‘কোরবান আলীর কোরবানী’তে দেখা যাবে এশিয়ান টিভিতে, নুজহাত আলভী আহমেদের ঈদ ধারাবাহিক ‘গ্রীনকার্ড’-এ দেখা যাবে এশিয়ান টিভিতে, এসএটিভিতে আরিয়ানের ‘শ্যাডো’ এবং এনটিভিতে দেখা যাবে মাহবুবের নির্দেশনায় ‘পেণ্ডুলাভ’ নাটকে। এছাড়া আসছে ঈদে তিশার অভিনয়ে আরও কয়েকটি নাটকও প্রচার হবে ।

ছোট পর্দায় তার বর্তমান অবস্থা যাই হোক না কেন তানজিন তিশার মূল লক্ষ্য বড় পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত করা। ভাল একটি সুযোগের অপেক্ষায় আছেন তিনি। বর্তমানে বাংলাভিশনে প্রচার হচ্ছে তানজিন তিশা অভিনীত ধারাবাহিক নাটক গোলাম সোহরাব দোদুলের ‘পাল্টা হাওয়া’।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares