Home » নিউজ » আরো আকর্ষণীয় হতে হবে সংসদ টেলিভিশন

আরো আকর্ষণীয় হতে হবে সংসদ টেলিভিশন

Share Button

মিডিয়া খবর:-

সম্প্রতি সংসদ ভবনে সংসদ টিভির অনুষ্ঠান ব্যবস্থাপনা কমিটির সভায় বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান আরো আকর্ষণীয়, কার্যকর ও গ্রহণযোগ্য করতে ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের পরামর্শ দেয়া হয়েছে।

কমিটির আহবায়ক চিফ হুইপ আ স ম ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যানের মধ্যে সুকুমার রঞ্জন ঘোষ এমপিসহ সংসদ সচিবালয়ের কর্মকর্তারা অংশ নেন। সভায় সংসদ টেলিভিশনের জন্য অনুষ্ঠান নির্ধারণ, প্রচারকাল বৃদ্ধি, অনুষ্ঠানের গুণগতমান এবং ভাবমূর্তি বৃদ্ধির বিষয়ে আলোচনা করা হয়।

সভায় সংসদ টেলিভিশনে প্রচারের জন্য সম্ভাব্য অনুষ্ঠানমালার বিষয়ে প্রস্তাব আহবান করে সংসদ- সদস্যদের প্রতি চিঠি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। বিভন্ন মন্ত্রণালয় অধিদপ্তরের উন্নয়নমূলক কর্মকাণ্ড, সরকার গৃহিত বিভিন্ন কর্মসূচি, নীতিমালা ও পদক্ষেপ সম্পর্কিত প্রচারণা চালানো এবং সংসদ সসদস্যদের জীবনযাত্রা ও কার্যক্রমের ওপর বিভিন্ন অনুষ্ঠানমালা প্রচার করার ওপর গুরুত্বারোপ করা হয়।

সভায় জনপ্রত্যাশ্যার প্রতি লক্ষ্য রেখে বিভিন্ন সংসদীয় এলাকার উন্নয়ন কর্মকান্ড, উন্নয়নে জনপ্রতিধিদের ভূমিকা, দায়িত্ব তাদের ব্যক্তিগত জীবনের বিশেষ দিকগুলো জনগণের কাছে তুলে ধরারও পরামর্শ দেয়া হয়। 

সংসদ টেলিভিশনের অনুষ্ঠানকে আকর্ষণীয় ও গ্রহণযোগ্য করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুনির্দিষ্ট প্রস্তাব তৈরী করতে সভায় তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

 

Check Also

জাজের ‘বেপ‌রোয়া’ ছবির শু‌টিং বন্ধ

মিডিয়া খবর :- ওয়ার্ক পারমিট না থাকায় ছবির শুটিং না করেই ফিরে যেতে হয়েছে ভারতীয় …

চিত্রায় নৌকাবাইচ

মিডিয়া খবর :- সুলতান বেঁচে থাকতেও তার জন্মদিন উপলক্ষে চিত্রা নদীতে চলতো নৌকাবাইচ। প্রায় ২৭ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares