Home » ইভেন্ট » ক্ষুদে গানরাজের পঞ্চম আসরে বিজয়ী পুস্পিতা
khude gaan raj 15

ক্ষুদে গানরাজের পঞ্চম আসরে বিজয়ী পুস্পিতা

Share Button

মিডিয়া খবর:-

তিন বিচারক আর দেশে-বিদেশের কোটি মানুষের হৃদয় কেড়ে গাইবান্ধার মেয়ে নুজহাত সাবিহা পুস্পিতা জিতে নিয়েছে চ্যানেল আই ক্ষুদে গানরাজের পঞ্চম আসরের সেরা খেতাব।
 
পুরস্কার হিসেবে পুষ্পিতার মাথায় ঝলমলে মুকুট পরিয়ে দেওয়ার পাশাপাশি অর্থমূল্য হিসেবে দেওয়া হয় নগদ পাঁচ লাখ টাকা। পাশাপাশি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের ১০ বছরের জন্য শিক্ষাবৃত্তি, জাপান-বাংলাদেশ হাসপাতাল ও গ্রীনলাইফ হসপিটালের সৌজন্যে স্কুলজীবন পর্যন্ত চিকিৎসা সেবার সনদও পেয়েছে পুস্পিতা।
 
বুস্টার এনার্জি বিস্কুট-চ্যানেল আই ক্ষুদে গানরাজের পঞ্চম আসরের উৎসব অনুষ্ঠিত হয় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে। প্রতিযোগিতায় প্রথম রানার আপ হওয়া বগুড়ার রায়া শারমিলা ইসলাম রাফতিতে দেওয়া হয় তিন লাখ টাকা। দ্বিতীয় রানার আপ হয়েছে ময়মনসিংহের মাহফুজ আহমেদ মাহিন। সে পেয়েছে নগদ ২ লাখ টাকা। দুজনেই পেয়েছে শিক্ষাবৃত্তি ও বিনামূল্যে চিকিৎসাসেবার সুযোগ। প্রতিযোগিতার অন্য ফাইনালিস্টরা হলো, মাদারীপুরের মারজিত রহমান মহারাজা, জয়পুরহাটের সাজিয়া ইসলাম পায়েল, কুঁড়িগ্রামের বিজলী আক্তার ও ঢাকার সারারা জান্নাত অর্পিতা।
 
বিজয়ীদের পুরস্কারের তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এএসটি বেভারেজ লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হারুনুর রশিদ।
 
এ সময় প্রতিযোগিতার প্রধান দুই বিচারক ফেরদৌস আরা ও এসআই টুটুল এবং অতিথি বিচারক রুনা লায়লা সেখানে উপস্থিত ছিলেন। উৎসবের শুরুতে বরেণ্য শিল্পী রুনা লায়লাকে আজীবন সম্মাননা দেওয়া হয়। এবারই প্রথম ক্ষুদে গানরাজের রিয়েলিটি শোতে আজীবন সম্মাননা প্রদানের রীতি চালু হলো।
 
রুনা লায়লার সম্মানে আট মিনিটের বিশেষ নৃত্য পরিবেশন করেন অপি করিম। ইজাজ খান স্বপনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থাপনা করেন সিজিল মির্জা ও জেবা আনিকা।

Check Also

khilkhil kazia

খিলখিল কাজীর আবৃত্তি ও সঙ্গীতসন্ধ্যা আজ

মিডিয়া খবর :- ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী …

ganmela

সংগীতশিল্পী সোসাইটির সংগীতমেলা ২০১৬

মিডিয়া খবর:- আজ ২৩ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাঠে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে শুরু হচ্ছে ‘সংগীতমেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares