Home » টিভি নাটক » রওনক হাসানের তুলিতে ঈশানা
Telronga-taruni

রওনক হাসানের তুলিতে ঈশানা

Share Button

মিডিয়া খবর:-

আসন্ন কোরবানির ঈদ উপলক্ষে নির্মিত খন্ডনাটক ‘তেলরঙা তরুণীর শুটিং শেষ করলেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা রওনক হাসান ও অভিনেত্রী ঈশানা। ফরহাদ লিমনের রচনায় রাজিব হাসান পরিচালিত এ নাটকে রওনক হাসান একজন গ্রামের চিত্রশিল্পী এবং ঈশানা ঢাকা শহরের আধুনিক মেয়ে।

নাটকের কাহিনীতে দেখা যাবে- ঈশানা দাদার ৯০তম জন্মদিন পালন করতে গ্রামে আসেন । গ্রামের অনেক ছেলেই তার পিছু পিছু ঘুরতে থাকে । কিন্তু গ্রামের শান্ত সহজ সরল ছেলে রওনক হাসানের নজর কিছুতেই কাড়তে পারে না ঈশানা। ঈশানা প্রতি মুহূর্তে গ্রামের নানা মজার কথা শেয়ার করেন ঢাকার বয়ফ্রেন্ডের কাছে। সবার অজানতেই রওনক হাসান ঈশানার কিছু আঁকেন। ঈশানার হাতে যখন রওনকের আঁকা ছবিগুলো পৌছায়, তখনই শুরু হয় বিপত্তি। চিড় ধরে ঈশানার ভালোবাসায়। শুরু হয় রওনকের সঙ্গে তার ফোন আলাপ। কিন্তু গ্রামের ছেলে রওনক কিছুতে যাবেন না যান্ত্রিক ঢাকা শহরে। ভালোবাসার কথা বলতেই ঈশানা ছুটে আসেন গ্রামে। কিন্তু তিনি রওনকের ঘরে ঢুকেই অবাক হন। মাথায় ভেঙ্গে পড়ে আকাশ। তাহলে কি হবে তাদের ভালোবাসার শেষ পরিনীতি? এ প্রশ্নের উত্তর খুঁজে পেতে হলে দর্শকদের চোখ রাখতে হবে টিভির পর্দায়।

এ নাটক নিয়ে অভিনেত্রী ঈশানা বলেছেন,‘ ভালোবাসা বিশ্বাসের উপর নির্ভর করে। সব সময় সঠিক তথ্যটি জানা দরকার। অনুমান করে অনেক সিন্ধান্ত নিলে ভুল হতে পারে। তাই এই নাটকে তুলে ধরা হয়েছে। ’

অভিনেতা রওনক হাসান বলেছেন,‘ ঢাকা ও ঢাকার বাহিরে নাটকটি শুটিং করা হয়েছে। সম্পূর্ন ভিন্ন ও বাস্তবতার সঙ্গে মিল রেখে নাটকের কাহিনী লেখা। নাটকটি বর্তমান সমাজের কাছে বিশেষ কিছু ভালো বার্তা পৌছাতে পারবে। আশাকরি , নাটকটি দর্শকদের আসন্ন ঈদে বাড়তি আনন্দ দিবে।’

নাটকটিতে আরও অভিনয় করেছেন -সেরা জামান, সঞ্জয় রাজ , আধাঁর সহ অনেকে। নাটকের পরিচালক রাজিব হাসান জানান,‘ গত ঈদের মত এবারও ভিন্ন কিছু কাজ দর্শকদের উপহার দিতে চাই। সেই লক্ষ্যে কাজ করছি। জানি না কতটুকু পারবো। তবে আশাকরি, আসন্ন ঈদে যে কোন একটি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares