Home » সঙ্গীত » ডানা কাটা পরী নিয়ে আসছে মিলন
Milon

ডানা কাটা পরী নিয়ে আসছে মিলন

Share Button

মিডিয়া খবর:-

‘সখী ভালবাসা কারে কয়’ খ্যাত শিল্পী-সুরকার মিলন ঈদে নিজের নতুন একক অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন। এটি তার ক্যারিয়ারের দ্বিতীয় একক। এ অ্যালবামের নাম রাখা হয়েছে ‘ডানা কাটা পরী’। অ্যালবামের টাইটেল গানটিতে মিলনের সঙ্গে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনির ন্যান্‌সি।

গত কয়েক মাস ধরেই নিজের এ নতুন অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এ অ্যালবামের মধ্যে চারটি গানের সুর করছেন নিজে। এছাড়াও গানগুলোর সুর-সংগীতায়োজন করেছেন আরফিন রুমি, ইমরান, অয়ন চাকলাদার, রেজওয়ান শেখ প্রমুখ।

মিলনের ৫টি দ্বৈত গান থাকছে এ অ্যালবামে। তার সঙ্গে এ গানগুলোতে কণ্ঠ দিয়েছেন ন্যান্‌সি, পূজা, স্বরলিপি, আশফা প্রমুখ। সব ধরনের গানই এখানে রাখার চেষ্টা করেছেন মিলন। তবে অ্যালবামটি কোন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ হবে তা এখনও ঠিক হয়নি।

এ বিষয়ে মিলন জানান, অনেক সময় নিয়ে এ অ্যালবামের কাজ করেছি। চেয়েছি কথা, সুর ও সংগীতের দিক দিয়ে ভিন্নতা আনতে। পাশাপাশি সময়টাকে গুরুত্ব দিয়েছি। আমার সঙ্গে দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন চলতি প্রজন্মের গুণী শিল্পীরা। আমার সংগীত ক্যারিয়ারে আমি সবচেয়ে বেশি কৃতজ্ঞ ইমরান ভাইয়ার কাছে। এ অ্যালবামে দুটি গানের সুর-সংগীত করার পাশাপাশি অনেক সহযোগিতা পেয়েছি তার। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি অ্যালবামটি করার। এখন শ্রোতারাই বিচার করবেন আসলেই কেমন হয়েছে গানগুলো।

Check Also

ankhi

নববর্ষে আঁখি আলমগীরের দুই মিউজিক ভিডিও

মিডিয়া খবর:- কণ্ঠশিল্পী আঁখি আলমগীর বাংলা নববর্ষ উপলক্ষে দুটি নতুন গানের মিউজিক ভিডিও নিয়ে শ্রোতাদের …

Habib-Mitthe-noy

হাবিবের নতুন গান মিথ্যে নয়

মিডিয়া খবর:- নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares