Home » টিভি নাটক » পূর্ণিমা আসছেন টিভি নাটকে
Purnima,-Iresh,-Mosharaf-Ka

পূর্ণিমা আসছেন টিভি নাটকে

Share Button

মিডিয়া খবর:-  

চলচ্চিত্রাভিত্রেী পূর্ণিমাকে সিনেমা ও পন্যের বিজ্ঞাপনে দেখা গেলেও টিভি নাটকে অভিনয় করতে দেখা যায়নি। প্রথমবারের মতো টেলিভিশন পর্দায় অভিনয় করবেন তিনি। আসছে ঈদ-উল-আযহার জন্য নির্মিতব্য `প্রেম অথবা দুঃস্বপ্নের রাত দিন` শীর্ষক একটি নাটকে দেখা যাবে তাকে।

এ নাটকে তার সাথে আছেন অভিনেতা মোশাররফ করিম ও ইরেশ যাকের।  প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন এই ত্রয়ী। নাটকটি রচনা করেছেন নুর সিদ্দিকী এবং পরিচালনা করছেন তুহিন হোসেন।

এ প্রসঙ্গে পরিচালক করছেন তুহিন হোসেন জানান, ‘এটি মূলত একটি ত্রিভুজ প্রেমের গল্প যেখানে নাটকের শেষ পর্যন্ত দর্শককে অপেক্ষা করতে হবে এই প্রেমের সমাপ্তিটা দেখার জন্য। এই নাটকে দর্শক পূর্ণিমা, মোশাররফ করিম ও ইরেশ যাকের এর অন্য রকম রসায়ন উপভোগ করবেন’।
নাটকের গল্পে প্রসঙ্গে তিনি জানান ‘পুরো নাটক জুড়েই দর্শক একটা রহস্যের ঘোরে থাকবেন যে রহস্যের উত্তর মিলবে নাটকের শেষ দৃশ্যে। নাটকের গল্পে দেখা যাবে, প্রায় প্রতিদিনই সাফিনের গাড়ির সামনে এসে আত্মহত্যা করতে চায় বদরুল নামে এক লোক। তবে কেন এ লোকটি আত্মহত্যা করতে চায় আর কেনই বা শুধু তারই সঙ্গে ঘটে এমন ঘটনা এর কারণ জানে না শাফিন।প্রতিনিয়ত নানা প্রশ্ন তাড়া করতে থাকে তাকে। সত্যি সত্যি একদিন সাফিনের গাড়ির নিচে পড়ে আহত হয় বদরুল। তাকে হাসপাতালে নিয়ে যায় সাফিন। সেখান থেকে অজ্ঞান অবস্থায় একসময় ডাক্তারের পরামর্শে সাফিনের বাসায় নিয়ে যায় বদরুলকে। তখন লোকটার মাথায় ব্যান্ডেজ। জ্ঞান ফিরেই অবাক কাণ্ড ঘটে। সাফিনের বউকে নিজের বউ বলে দাবী করে! এরপর ঘটতে থাকে নানান ঘটনা।’

‘ভার্সেটাইল মিডিয়া’ প্রযোজিত প্রেম অথবা দুঃস্বপ্নের রাত দিন নাটকটি ঈদের তৃতীয়দিন এনটিভিতে প্রচার হবে।

 

 

Check Also

urmila

ভিন্ন ধাঁচের গল্পের নাটক গেস্ট রুম

মিডিয়া খবর:- আকাশ রঞ্জনের রচনায় ও পার্থিব মামুনের পরিচালনায়  ‘গেস্ট রুম’  নাটকে অভিনয় করলেন ঊর্মিলা শ্রাবন্তী কর …

faria-sahrin-irfan-sazzad

ফারিয়ার বাকরখানি প্রেম

মিডিয়া খবর:- ফারিয়া শাহরিন অভিনয় ছেড়ে গত বছরের শুরুর দিকে দুই বছরের জন্য মিডিয়া মার্কেটিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares