Home » টিভি নাটক » রওনক হাসানের অবশেষে ভুল ভাঙলো
abosheshe-bhul-bhanglo

রওনক হাসানের অবশেষে ভুল ভাঙলো

Share Button

মিডিয়া খবর:-

শিক্ষক ছাত্রীর বন্ধুত্ব নিয়ে নির্মিত টেলিফিল্ম অবশেষে ভুল ভাঙলো। আকাশ রঞ্জনের রচনা ও পরিচালনায় এ টেলিফিল্মটি দেখানো হবে চ্যানেল আইয়ের পর্দায় ৪ সেপ্টেম্বর, বিকাল ৩ টায়। অভিনয়ে আছেন – রওনক হাসান, সাবেরী আলম, তারেক স্বপন, নাদিয়া আফরিন, নাদিয়া খানম, সোহান চৌধুরী প্রমুখ।

বর্তমান সময়ে ইয়াং টিচারদের নিয়ে ঘটে যাওয়া নানা অপ্রীতিকর ঘটনার জন্য অনেকেই বাসায় টিউটর রেখে আতঙ্কে থাকেন। আতঙ্কের হাত থেকে রক্ষা পেতে রেহেনা তার একমাত্র মেয়ে অদ্রির জন্য বাসায় বয়স্ক টিউটর রাখেন। কিন্তু অদ্রির পছন্দ না। একপর্যায়ে অদ্রির ভালো ফলাফলের জন্য বাধ্য হয়ে বাসায় ইয়াং টিউটর রাতুলকে রাখেন। রাতুলের পড়ানোর স্টাইলে মুগ্ধ হয়ে যায় অদ্রি।

রাতুলকে নিয়ে অদ্রির মায়ের ভয়। কিন্তু অদ্রি ফেইসবুকে রিলেশনে জড়িয়ে পড়ে বখাটে রকির সাথে। বিষয়টা অনুধাবন করতে পেরে রকির কাছ থেকে অদ্রিকে সেইভ করতে রাতুল অদ্রির সাথে ফ্রেন্ডশিপ করে। অদ্রিকে নিয়ে রাতুলের গার্লফ্রেন্ড নায়লার দ্বন্দ্বের সূত্রপাত হয়। অদ্রির সাথে ফ্রেন্ডশিপ করে রাতুল বিপাকে পড়ে যায়। কারণ অদ্রি একপর্যায়ে রকিকে ভুলে রাতুলকে ভালোবেসে ফেলে। এখন রাতুল কি করবে? অবশেষে ভুল কি ভাঙবে?

Check Also

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares