Home » নিউজ » স্বীকৃতির চিকিৎসায় সকলকে পাশে থাকার আহ্বান

স্বীকৃতির চিকিৎসায় সকলকে পাশে থাকার আহ্বান

Share Button

মিডিয়া খবর:-

সংগীতশিল্পী  শাহনাজ রহমান স্বীকৃতি ব্লাড ক্যানসারে আক্রান্ত। গুরুতর অসুস্থ হলে গত ২৪ আগস্ট ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসা পেলে স্বীকৃতি সুস্থ হয়ে উঠবেন বলে জানান সেখানকার চিকিৎসকরা।

স্বীকৃতি সর্বশেষ গান গেয়েছেন ‘অ্যাকশন জেসমিন’ ছবির। বাংলা চলচ্চিত্রে এ পযর্ন্ত ৫০০ গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এর বাইরে স্বীকৃতির সাতটি একক অ্যালবাম ও পঞ্চাশেরও বেশি মিশ্র অ্যালবাম প্রকাশ হয়েছে। ১৯৯৯ সালে বাংলাদেশ বেতার ও টেলিভিশনে তালিকাভুক্ত সংগীতশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।

স্বীকৃতির পাশে থাকার জন্য সবাইকে আহ্বান জানিয়েছেন সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল। এ ছাড়া কনক চাঁপা, শওকত আলী ইমন ও এন্ড্রু কিশোরসহ অনেকে স্বীকৃতির পাশে দাঁড়িয়েছেন। স্বীকৃতির চিকিৎসার জন্য সকলকে সহযোগিতার হাত বাড়াতে আহবান জানিয়ে সংগীতশিল্পী এন্ড্রু কিশোর বলেন, ‘স্বীকৃতি সম্ভাবনাময় একজন শিল্পী। ওর দুটো সন্তান রয়েছে। আমরা সবাই চাই ও যেন অল্প বয়সে প্রাণ না হারায়। স্বীকৃতির পাশে সবার দাঁড়ানো উচিত। কারো বুদ্ধি নিয়ে এগিয়ে আসা উচিত, কারো পরামর্শ কাজে লাগতে পারে- আবার কেউ অর্থ দিয়েও সাহায্য করতে পারেন। মোট কথা এখন স্বীকৃতির পাশে সবার থাকা নৈতিক দায়িত্ব।’

Check Also

tpa

বিশ্ব টেলিভিশন দিবসে টিপিএ’র স্বতস্ফুর্ত সমাবেশ

মিডিয়া খবর :- বিশ্ব টেলিভিশন দিবস আজ। ১৯২৬ সালের এইদিনে বিজ্ঞানী জন লোগি বেয়ার্ড টেলিভিশন …

প্রযোজকদের একসুত্রে বাঁধবে টিপিএ

মিডিয়া খবর :- নবগঠিত টেলিভিশন প্রডিউসার্স অ্যাসোসিয়েশনের (টিপিএ) উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত হল ১৭ নভেম্বর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares