Home » অনুষ্ঠান » নাচে গানে রুনা লায়লা ও অপি করিম
Runa-Api

নাচে গানে রুনা লায়লা ও অপি করিম

Share Button

মিডিয়া খবর:-

উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লার সংগীতজীবনের ৫০ বছর পূর্তিতে সম্মাননা জানাবে চ্যানেল আই। আগামী ১১ই সেপ্টেম্বর চ্যানেল আইয়ের সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘ক্ষুদে গানরাজ’-এর চূড়ান্ত অনুষ্ঠানে তাকে এ সম্মাননা জানানো হবে। রুনা লায়লার সম্মানে ওই অনুষ্ঠানে বিশেষ নৃত্য পরিবেশন করবে অপি করিম।

অপি করিম অভিনেত্রী, নৃত্যশিল্পী ও উপস্থাপক হিসেবে দারুণ জনপ্রিয়। এ মুহূর্তে নাটকেই বেশি ব্যস্ত। পাশাপাশি নাচেও সময় দিচ্ছেন। এখন তিনি নাচের মহড়া নিয়েই ব্যস্ত। ‘ক্ষুদে গানরাজ’ অনুষ্ঠানের এটি পঞ্চম আসর। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠিত হবে চূড়ান্ত পর্ব ‘মহা উৎসব’। এ আয়োজনেই রুনা লায়লার গাওয়া তিনটি গানের মিশেলে নাচবেন অপি করিম। গান তিনটি হলো ‘পরদেশি মেঘ রে’, ‘বাড়ির মানুষ কয় আমায়’ ও ‘পায়েরই নূপুর আমার জাদু জানে রে’।

এ প্রসঙ্গে অপি করিম জানান, রুনা লায়লা শুধু আমার প্রিয় শিল্পীই নন, একজন প্রিয় মানুষও। তিনি বাংলাদেশের জীবন্ত কিংবদন্তি। তাকে সম্মান জানানোর এমন একটা সুযোগ পাওয়া আমার জন্যও অনেক সম্মানের।

গত বছর থেকেই মিডিয়ায় পুনরায় নিয়মিত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অপি করিম। নাটকে অভিনয় ও উপস্থাপনায় দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। তবে এ মুহূর্তে আসছে ঈদ উপলক্ষে অভিনয়ই করছেন অপি করিম। এরই মধ্যে বেশ কটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি। অতি সম্প্রতি কাজ করেছেন সাগর জাহানের পরিচালনায় ‘আমার নাম কে রেখেছে’ নাটকের। এতে অপি করিমের সহশিল্পী হিসেবে রয়েছেন ইরেশ জাকের। নাটকটি প্রসঙ্গে তিনি জানান, এটি ব্যতিক্রমী একটি গল্প নিয়ে নির্মাণ হয়েছে। আমার কাছে বেশ ভাল লেগেছে। পুরনো ঢাকায় এর শুটিং হয়েছে। দর্শকের জন্য ঈদে এটি একটি চমক বলেই আমি মনে করি।

এছাড়াও অপি করিম ‘এক বিকেলের সুখ-দুঃখ’ নামে আরও একটি নাটকের কাজ শেষ করেছেন। আনিস চৌধুরীর লেখা গল্পটি চিত্রনাট্য করেছেন সাগর জাহান। আর পরিচালনা করেছেন রতন রিপন। এর গল্পে দেখা যাবে, সজলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে অপি করিমের। বিয়েও হয় তাদের। কিন্তু এক ঝড়ে আলাদা হয়ে যান তারা। দুজনের পথ দুদিকে। তবে থেমে যাননি অপি। একাই সংগ্রাম করে গেছেন তিনি। আসছে ঈদে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

Check Also

jagroto ahonker

বিজয় দিবসে বৈশাখী টেলিভিশনে জাগ্রত অহংকার

মিডিয়া খবর:- ১৬ই ডিসেম্বর অনেক ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমাদের দেশের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয় অর্জিত …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares