Home » সঙ্গীত » প্রথমবারের মত একসঙ্গে শফিক তুহিন-নদী
tuhin-nodi

প্রথমবারের মত একসঙ্গে শফিক তুহিন-নদী

Share Button

মিডিয়া খবর:-

জনপ্রিয় সঙ্গীতশিল্পী শফিক তুহিন ও সেরাকণ্ঠ তারকা মৌমিতা তাশরিন নদী প্রথমবারের মত একসঙ্গে ‘রবি ঠাকুরের গান’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিলেন। ফয়সাল রাব্বিকীনের কথায় এ গানটির সুর করেছেন শফিক তুহিন। আর এর সঙ্গীতায়োজন করেছেন জে কে মজলিশ।

সম্প্রতি জেকে’র মোহাম্মদপুরস্থ স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটি ‘প্রেমকাব্য’ অ্যালবামে ঈগল মিউজিকের ব্যানারে ঈদে প্রকাশ পাবে। ইমরান, শফিক তুহিন ও বেলাল খানের ৯ টি গান নিয়ে সাজানো হচ্ছে এ অ্যালবাম। এখানে প্রত্যেকের একটি করে দ্বৈত গানও থাকছে। তাই শফিক তুহিনের সঙ্গে এ ভিন্নধর্মী গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিলেন নদী।

‘টুপটাপ বৃষ্টি ঝরছে অবিরাম, মনের ভেতর বেজে চলেছে রবি ঠাকুরের গান’- এ গানটি অ্যালবামের অন্যতম গান হিসেবে ঠাঁই পাচ্ছে। এ গান প্রসঙ্গে শফিক তুহিন বলেন, এটা একদমই আলাদা কথা, সুর ও সঙ্গীতায়োজনের একটি গান। অনেক সময় নিয়ে এর সুর করেছি। গানটির সঙ্গে একটি রবীন্দ্রসঙ্গীতের লাইনও যোগ করা হয়েছে। এটা আমার মনে হয় শ্রোতাদের জন্য একটি ভাল চমক হিসেবেই ধরা দেবে। গানটি আমার সঙ্গে গেয়েছে নদী। অসাধারণ গেয়েছে সে।

গানটি প্রসঙ্গে নদী বলেন, শফিক তুহিন ভাইয়ের সঙ্গে প্রথমবারের মত গাইলাম। গানের কথা অসাধারণ। সুর-সঙ্গীতও সেরকমভাবেই করা হয়েছে। সব মিলিয়ে গানটি শুনলে অন্যরকম একটি রোমান্টিক অনুভূতি মনে কাজ করবে। আমি গানটি নিয়ে অনেক আশাবাদী। আশা করছি শ্রোতাদেরও ভাল লাগবে।

গীতিকার ফয়সাল রাব্বিকীন বলেন, এটা ‘প্রেমকাব্য‘ অ্যালবামের মধ্যে বেশ ভিন্নধর্মী একটি গান। আমার মনে হয় এরকম গান এর আগে শ্রোতারা শোনেনি। একেবারেই আলাদা একটি আইডিয়া নিয়ে গানটি করা। শ্রোতাদের ভাল লাগবে বলেই আমার বিশ্বাস।

Check Also

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

bakir-fasol

জুয়েল মোর্শেদ ও মমর বাকির ফসল

মিডিয়া খবর:- সংগীতশিল্পী  মাহফুজা মমর ‘বাকির ফসল’ গানটির মিউজিক ভিডিও ইউটিউবে গত ৩০ ডিসেম্বরে প্রকাশিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares