Home » চলচ্চিত্র » শুভ ও মাহির ঢাকা অ্যাটাক
mahi

শুভ ও মাহির ঢাকা অ্যাটাক

Share Button

মিডিয়া খবর:-

এ সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী আরিফিন শুভ ও মাহিয়া মাহি ঢাকা অ্যাটাক নামে নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সম্প্রতি ছবিটিতে অভিনয়ের ব্যাপারে শুভ ও মাহির সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করেছেন পরিচালক ও প্রযোজক। ছবিটি বানাবেন দীপঙ্কর দীপন। দীপন দীর্ঘদিন ধরে টিভি নাটক নির্মাণের সঙ্গে জড়িত। নভেম্বরে ঢাকা অ্যাটাক ছবির শুটিং শুরু হবে বলে জানান নির্মাতা। শুটিংয়ে শুভ অংশ নেবেন জানুয়ারিতে।

আরিফিন শুভ ও মাহি জুটি হয়ে এর আগে অগ্নি ও ওয়ার্নিং ছবিতে অভিনয় করেন। এরপর তাদের আর একসঙ্গে দেখা যায়নি। সে হিসেবে ঢাকা অ্যাটাক হতে যাচ্ছে শুভ ও মাহির তিন নম্বর চলচ্চিত্র।

এ প্রসঙ্গে শুভ বলেন, ‘ছবির গল্পটা নিঃসন্দেহে অসাধারণ। আমরা সাধারণত পুলিশ প্রশাসনকে যেভাবে দেখি, সে হিসেবে ঢাকা অ্যাটাক ছবিতে ভিন্ন এক পুলিশ প্রশাসনের সঙ্গে পরিচিত হব। পুলিশ প্রশাসনে কর্মরত মানুষের জীবনযাত্রার নানা দিক, প্রেম-ভালোবাসা, সংকট-সম্ভাবনা এবং মন্দের দমনের ব্যাপারগুলো সুন্দরভাবে তুলে ধরা হবে।’

আরিফিন শুভ সম্প্রতি আমেরিকার উদ্দেশে ঢাকা ছেড়েছেন। তিনি জানান, আমেরিকার ডালাস ও শিকাগোতে ‘ছুঁয়ে দিল মন’ ছবির দুটি প্রদর্শনী অনুষ্ঠিত হবে। সেখানে তিনি দর্শকদের সঙ্গে বসে ছবিটি দেখবেন আর ছবি নিয়ে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করবেন। এছাড়া ৫ সেপ্টেম্বর নিউইয়র্কে একটি শোতে গানের সঙ্গে পারফর্ম করার কথাও রয়েছে তার। আমেরিকায় কাজ শেষে চলেন যাবেন অস্ট্রেলিয়া।

Check Also

meyeti-ekhon-kothay-jabe

মুক্তি পেল নাদের চৌধুরীর মেয়েটি এখন কোথায় যাবে

মিডিযা খবর:- আজ ১০ মার্চ মুক্তি পেয়েছে নাদের চৌধুরী পরিচালিত ছবি ‘মেয়েটি এখন কোথায় যাবে’। …

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares