Home » নিউজ » অভিনয়ে ফিরছেন না তিন্নি

অভিনয়ে ফিরছেন না তিন্নি

Share Button

মিডিয়া খবর:-

জুলাই মাসের শেষ দিকে শ্রাবস্তী দত্ত তিন্নির অভিনয়ে ফেরার বিষয়ে গুঞ্জন উঠেছিল। কারণ এতদিন আড়ালে থাকা তিন্নিকে ওই সময় প্রকাশ্য আড্ডায় দেখা গিয়েছিলো। সম্প্রতি এর একটি স্থিরচিত্র তিন্নির ফেসবুক টাইমলাইনে প্রকাশ পায়। তাই অনেকেই এটাকে মিডিয়ায় ফেরার ইঙ্গিত হিসেবেই নিয়েছিলেন। আর এ নিয়ে দর্শকমহলেও বেশ আলোড়ন সৃষ্টি হয়েছিল। তবে ভক্তদের আবারো নিরাশ হতে হচ্ছে। কারণ তিন্নির মিডিয়ায় নিয়মিত হওয়ার কোনো সম্ভাবনা আপাতত দেখা যাচ্ছে না।

মিডিয়ায় কারও সঙ্গে কোনো ধরনের যোগাযোগ নেই তার। এ বিষয়ে তার বন্ধু নির্মাতা কৌশিক শংকর দাস সঙ্গে জানান, তিন্নির সঙ্গে আমারও কোনো যোগাযোগ নেই। আমি তার মোবাইল নাম্বার জানি না। আমাকে দেয়নি। সেদিন আড্ডার পর থেকে অনেকেরই ধারণা আমি তিন্নির ব্যাপারে সবই জানি। কিন্তু আমার সঙ্গে সেদিন শুধু গল্পই হয়েছে। আমি মোবাইল নাম্বার চেয়ে যদি না পেতাম তাহলে অপমানবোধ করতাম। তাই নিজ থেকে তিন্নির নাম্বার নিইনি। এ মুহূর্তে বাইরে তেমন কোথাও দেখা না গেলেও ফেসবুকে ঠিকই সক্রিয় রয়েছেন আলোচিত এ মডেল অভিনেত্রী।

২০০৪ সালে তিনি্ন ‘মিস বাংলাদেশ’ নির্বাচিত হন। এরপর তিনি অসংখ্যা জনপ্রিয় টিভি নাটকে অভিনয় করেছেন। ‘ডুবসাঁতার’, ‘মেড ইন বাংলাদেশ’ ও ‘সে আমার মন কেড়েছে’ চলচ্চিত্রগুলোতেও অভিনয় করেও বেশ প্রশংসা কুড়িয়েছেন তিন্নি।

২০০৬ সালের ২৮ ডিসেম্বর অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেন তিনি। প্রেম-বিয়ে, এরপর সংসার পাশাপাশি ক্যারিয়ার সব মিলিয়ে দারুণ সময় কাটছিল তার। জন্ম নেয় কন্যা ওয়ারিশা। দাম্পত্য কলহের জের ধরে ২০১২ সালের শুরুর দিকে হিল্লোলের পাঠানো ডিভোর্স লেটারে স্বাক্ষর করেন তিন্নি। তারপর থেকে নিজেকে গুটিয়ে নেন তিনি। সর্বশেষ ‘এই মায়া’ নামের একটি টেলিছবিতে দেখা গেছে তাকে।

Check Also

mayurponkhi

ময়ূরপঙ্খী ফিল্ম সোসাইটির মেম্বারশীপ সার্টিফিকেট প্রদান

মিডিয়া খবর:- সম্প্রতি ময়ূরপঙ্খী ফিল্ম সোসাইটির সদস্যদের মাঝে মেম্বারশীপ সার্টিফিকেট প্রদান করা হল। গ্রীন ইউনিভার্সিটির ফিল্ম …

ডিপজলের মেয়ে দেশবাসীর কাছে দোয়া চাইলেন

মিডিয়া খবর:- গত বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের মেয়ে ওলিজা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares