Home » চলচ্চিত্র » ব্যস্ত র‌্যাম্প কন্যা পিয়া
pia

ব্যস্ত র‌্যাম্প কন্যা পিয়া

Share Button

মিডিয়া খবর:-

রেদোয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’র চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হয় র‌্যাম্প কন্যা জান্নাতুল ফেরদৌস পিয়া। চলচ্চিত্রে পা রেখেই বেশ আলোচনায় চলে আসেন গ্ল্যামারাস এ অভিনেত্রী। এরপর একে একে বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ করেন তিনি। এরমধ্যে কয়েকটি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েও প্রশংসা কুড়ান এবং মডেল হিসেবে বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন পিয়া।

খুব শীঘ্রই মডেলিং ও অভিনয়ে কিছু চমক নিয়ে হাজির হচ্ছেন এ শোবিজকন্যা। ২৮শে আগস্ট মুক্তি পেতে যাচ্ছে তার ‘স্টোরি অব সামারা’ ছবিটি। এটি পরিচালনা করেছেন রিকিয়া মাসুদ। এ ছবিতে অভিনয় প্রসঙ্গে পিয়া জানান, এটি সম্পূর্ণ ভিন্নধর্মী একটি ছবি। এখানে আমার চরিত্রটিও অনেক আলাদা। আমার মনে হয় ভাল লাগবে দর্শকদের।

ভিন্নধর্মী গল্পের ছবি এটি। ছবির গল্পে দেখা যাবে এক ঘটনায় সামারা নামের একটি গ্রহে পৃথিবী থেকে পাঁচ বন্ধু চলে যায়। সেখানে একটি শিশুর সঙ্গে তাদের দেখা হয়। অবাক করা ব্যাপার হলো- এ শিশুর নামও সামারা। এরপর বিভিন্ন ধরনের ঘটনা ঘটতে থাকে সেখানে। এভাবেই এগিয়ে যায় ছবির গল্প।

জানা গেছে পিয়া অভিনীত আশিকুর রহমান পরিচালিত ‘গ্যাস্টার রিটার্নস’ ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরের ৪ তারিখ। এখানে তিনি অভিনয় করেছেন অপূর্বর বিপরীতে। এছাড়াও পিয়া নতুন আরও একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। ছবির নাম ‘শেষ প্রহর’। পরিচালনা করছেন এইচ আর হাবীব। ছিটমহলে একটি হিন্দু পরিবারের টানাপড়েন নিয়েই তৈরি হবে এ ছবি।

র‌্যাম্প দিয়ে ক্যারিয়ার শুরু করে সফলতা পেলেও গত দুইবছর চলচ্চিত্র ও অন্য ব্যস্ততার ফলে আর এখানে সময় দিতে পারেননি পিয়া। তবে দুই বছর পর ২১শে আগস্ট আবারও র‌্যাম্পে হেঁটেছেন এ শীর্ষ মডেল। দিয়া মির্জাকে নিয়ে আয়োজিত পন্ডসের অনুষ্ঠানেই তিনি ক্যাটওয়াক করেছেন। এছাড়াও সম্প্রতি ১০ দিন কম্বোডিয়ায় কাটিয়ে এসেছেন পিয়া। সেখানে শাহরিয়ার শাকিল পরিচালিত ‘হলিডে প্ল্যানার’ অনুষ্ঠানটির শুটিং করেছেন। অনুষ্ঠানটির সঞ্চালক হিসেবে কাজ করছেন পিয়া। এর আগেও একটি অনুষ্ঠান সঞ্চালনা করে প্রশংসিত হয়েছিলেন তিনি। গত বছরের শেষের দিকেই তিনি কয়েক মাস দিল্লির মাসকট মডেল ম্যানেজমেন্টের হয়ে বেশ কিছু কাজ করেছেন। সেখানে কয়েকটি ব্র্যান্ডের মডেল হওয়া ছাড়াও একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন তিনি।

আন্তর্জাতিক মডেল এজেন্সি জেএওয়াইএর সঙ্গে চুক্তি হয়েছে পিয়ার। যার কারণে আগামী মাসেই তিনি ইতালিতে যাচ্ছেন। ইতালির মিলানে দুমাস থাকবেন তিনি। সেখানে বিজ্ঞাপনচিত্র ও ফটোশুটে অংশ নেবেন পিয়া। পিয়া নাটকে অভিনয় কম করলেও এবারের ঈদের জন্য কমপক্ষে পাঁচটি নাটকে কাজ করছেন বলে জানালেন। এর বাইরে বর্তমানে গাজী টিভিতে প্রচার চলতি রয়েছে তার অভিনীত ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’।

সব মিলিয়ে ব্যস্ত আছেন পিয়া। নিজের এ ব্যস্ততা প্রসঙ্গে পিয়া জানান, নতুন চলচ্চিত্র আসছে। এর কাজ অনেক আগেই শেষ করেছিলাম। সামনেই ‘শেষ প্রহর’ ছবির শুটিং করবো। এখন মূলত ঈদের নাটকের কাজ করছি। কারণ সেপ্টেম্বরেই মডেলিংয়ের কারণে আমাকে ইতালি যেতে হবে। সব মিলিয়ে আশা করছি প্রত্যেকটি ক্ষেত্রেই ভাল কাজ সবাইকে উপহার দিতে পারবো।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares