Home » টিভি নাটক » হুমায়ূন আহমেদের ভালোবাসার গল্প নিয়ে শাওন
Shaon

হুমায়ূন আহমেদের ভালোবাসার গল্প নিয়ে শাওন

Share Button

মিডিয়া খবর:-

প্রয়াত কথাসাহিত্যিক ও পরিচালক হুমায়ূন আহমেদ তার লেখনীর গুণে এখনো সবার হৃদয়ে অমর হয়ে আছেন। প্রতি ঈদেই তার গল্প নিয়ে নাটক-টেলিছবি নির্মাণ করা হয়ে থাকে। আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে মেহের আফরোজ শাওন  হুমায়ূন আহমেদের ‘ভালোবাসার গল্প’ নিয়ে নাটক নির্মাণ করলেন। এ ব্যাপারে শাওন জানান, হুমায়ূন আহমেদ তরুণ প্রজন্মের মধ্যে সদা জাগ্রত রয়েছেন। তাই বিশেষ দিবসগুলোতে হুমায়ূন আহমেদকে স্মরণ করতেই তিনি তার গল্প নিয়ে নিয়মিত নাটক নির্মাণ করছেন। এর আগে ঈদুল ফিতরে হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে ‘তিথির নীল তোয়ালে’ নাটকটি নির্মাণ করেছিলেন তিনি। 

‘ভালোবাসার গল্প’ নাটকটির কাহিনী অনেকটাই ব্যতিক্রমী। আগের নাটকগুলো কমেডিপ্রধান হলেও এর গল্পে করুণ রসাত্মক ঘটনাকেই প্রাধান্য দেয়া হয়েছে। এতে এক প্রেমিকজুটির জীবনের করুণ চিত্র তুলে ধরা হয়েছে। মধ্যবিত্ত পরিবারের মেয়ে নীলাঞ্জনা। রঞ্জুকে তিনি ভীষণ ভালোবাসে। কিন্তু রঞ্জুর পারিবারিক অবস্থা খুব একটা সচ্ছল নয়। তাই নীলাঞ্জনার পরিবার থেকে তাদের সম্পর্ক মেনে নেয় না।

এই নাটকের প্রধান চরিত্রে অভিনয় করছেন শবনম ফারিয়া। তিনি জানান, ‘হুমায়ূন স্যারের গল্পে আলাদা স্বাদ রয়েছে। আমি তার প্রচুর বই পড়েছি। তবে এই গল্পটি আমাকে আরো বেশি আকৃষ্ট করেছে। তাই শতভাগ মনোযোগ দিয়ে কাজটি করার চেষ্টা করেছি। আশা করি, নাটকটি দেখে সবাই মুগ্ধ হবেন।’

এছাড়াও এ নাটকে আরো অভিনয় করেছেন সজল, স্বাধীন খসরু, আশিক মুনীর, ঝুনা চৌধুরী প্রমুখ। ঈদুল আজহার বিশেষ অনুষ্ঠানমালায় একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

Check Also

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

ftpo

টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান ঘোষণা

মিডিয়া খবর :- আগামী ১৯ ডিসেম্বর থেকে চারটি টিভি চ্যানেলের সামনে বিদেশি সিরিয়াল বাংলায় ডাবিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares