Home » নিউজ » আবদুল্লাহ জহির বাবু-ফারজানার পুনর্মিলন

আবদুল্লাহ জহির বাবু-ফারজানার পুনর্মিলন

Share Button

মিডিয়া খবর:-

বাংলাদেশের চলচ্চিত্র সধারনত মিলনান্তক হয়। বিচ্ছেদের কাহিনী খুবই কম। খুব কম চিত্রনাট্যকারই নায়ক-নায়িকার বিয়ে ভাঙার সাহস দেখান। দর্শকরা এমনটা মেনে নিতে চান না। তাই স্বামী-স্ত্রীর পুনর্মিলন বাংলা চলচ্চিত্রের অতি সাধারণ ঘটনা।

বাস্তবেও এ ঘটনার পুনরাবৃত্তি ঘটলো। চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবুর জীবনে। ২০০২ সালের ১৭ আগস্ট বিয়ে করেন জহির বাবু ও ফারজানা। এ দম্পতির দুই সন্তান— মেয়ে জারা (১১) ও ছেলে আনান (১০)।

বিয়ের একযুগ পূর্তির কয়েক মাস পরই ২০১৪ সালের অক্টোবরে তারা ডিভোর্স পেপারে সই করেন। কিন্তু বছর না ঘুরতেই আবারও একসঙ্গে হলেন বাবু-ফারজানা। সব মান-অভিমান ভুলে সংসার করার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

এ নিয়ে বাবু  বলেন, ‘আমি ফারজানাকে ভালবাসি। ফারজানাও আমাকে ভালবাসে। তাই ডিভোর্স লেটার বাতিল করে আমরা আবার সংসার জীবনে ফিরেছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

নতুন এ পথচলায় অভিনন্দনের জবাবে তিনি ধন্যবাদ জানান।

সালমান শাহ অভিনীত চলচ্চিত্র ‘তুমি আমার’-এর কাহিনীকার হিসেবে আবদুল্লাহ জহির বাবু চলচ্চিত্রাঙ্গনে যাত্রা শুরু করেন। সিনেমাটির পরিচালক জহিরুল হক তার বাবা, ফলে ছোটবেলা থেকেই চলচ্চিত্র সংক্রান্ত কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকার সুযোগ লাভ করেন। এ পর্যন্ত দুই শতাধিক সিনেমার চিত্রনাট্য লিখেছেন জহির বাবু।

Check Also

e kids

তৃতীয় মাই ই- কিডস্ ক্যাম্প-২০১৭

মিডিয়া খবর:- আগামী ২১-২২ জুলাই দেশে শিশু কিশোরদের জন্য ‘মাই ই কিডস’ আয়োজন করেতে যাচ্ছে …

ডিরেক্টরস গিল্ডের গুণীজনদের সম্মাননা

মিডয়া খবর :- ডিরেক্টরস গিল্ডের যে সকল সদস্য (জীবিত ও মৃত) এযাবত স্বাধীনতা পদক, একুশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares