Home » চলচ্চিত্র » বেলাল আহমেদের শেষ চলচ্চিত্র মুক্তির পথে
belal-ahmed-film

বেলাল আহমেদের শেষ চলচ্চিত্র মুক্তির পথে

Share Button

মিডিয়া খবর :-

আগামী ১১ সেপ্টেম্বর সারাদেশে মুক্তি পাবে বেলাল আহমেদের শেষ চলচ্চিত্র ‘ভালোবাসবোই তো’। সিনেমাটির দৃশ্যধারণ শেষ করার আগেই প্রয়াত হন এ গুণী নির্মাতা। পরবর্তীতে চিত্রনায়িকা ও নির্মাতা মৌসুমীর পরিচালনায় সিনেমাটির বাকি কাজ শেষ হয়। সব কিছু ঠিক থাকলে 

গুণী নির্মাতা বেলাল আহমেদ নাগরদোলা, নয়নের আলো, আমানত, নন্দিত নরকে সিনেমাগুলো পরিচালনা করে খ্যাতি অর্জন করেন। বেলাল আহমেদ সর্বশেষ ‘ভালোবাসবোই তো’সিনেমাটির নির্মাণ কাজ করছিলেন। ৬০ ভাগ দৃশ্যধারণ সম্পন্ন করার পর আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন তিনি।

এরপর মৌসুমীকে সিনেমাটির অসমাপ্ত কাজ শেষ করার দায়িত্ব দেয় প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ও ‘মেহের নেগার’ সিনেমা পরিচালনার অভিজ্ঞতা নিয়ে মৌসুমী ‘ভালোবাসবোই তো’ সিনেমার অসমাপ্ত কাজ শেষ করেন।

মৌসুমী বলেন, ‘বেলাল ভাইয়ের মতো একজন মেধাবী নির্মাতার অসমাপ্ত সিনেমার কাজ শেষ করতে গেলে এক ধরণের চাপ তো কাজ করেই। বেলাল আহমেদ অনেক গুণী একজন পরিচালক। হয়তো তার মতো করে আমি ছবিটি শেষ করতে পারিনি। কিন্তু যতটুকু করেছি, আমার বিশ্বাস বেলাল আহমেদের ইচ্ছার বাইরে একটুও যাইনি। চেষ্টা করেছি তার স্বপ্নের কাছাকাছি থেকেই ছবিটি শেষ করতে।’

বেলাল আহমেদের কাহিনী চিত্রনাট্য সংলাপ নিয়ে নির্মিত ‘ভালোবাসবোই তো’ ছবির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী ও নিলয়। ছবির চিত্রগ্রহণ করেছেন জেড এইচ মিন্টু।

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares