Home » তথ্য প্রযুক্তি » দূরপাল্লার বাসে ফ্রি ওয়াই-ফাই সেবার উদ্বোধন
wifi-in-bus

দূরপাল্লার বাসে ফ্রি ওয়াই-ফাই সেবার উদ্বোধন

Share Button

মিডিয়া খবর :-

ঢাকা-কক্সবাজার এবং ঢাকা-সিলেট রুটে গ্রিনলাইন পরিবহনের যাত্রীরা এখন থেকে ভ্রমণের সময় ফ্রি ওয়াই-ফাই সংযোগের মাধ্যমে গ্রামীণফোনের থ্রিজি ইন্টারনেট সেবা গ্রহণ করতে পারবেন। গত ১৫ আগস্ট শনিবার গ্রামীণফোনের এ সেবাটির উদ্বোধন করেন গ্রিনলাইন পরিবহনের জেনারেল ম্যানেজার মো. আব্দুস সাত্তার ও গ্রামীণফোনের হেড অব ডিরেক্ট সেলস সাজ্জাদ আলম। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রিনলাইন পরিবহনের মালিক মোহাম্মদ আলাউদ্দিন ও গ্রামীণফোনের হেড অব বিজনেস সেলস বাকি বিল্লাহ এবং দুই প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

আন্তঃজেলা বাস ভ্রমণে দূরপাল্লার যাত্রীদের ইন্টারনেট সেবা প্রদানে এই প্রথমবারের মতো বাংলাদেশের কোনো মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান এই উদ্যোগ নিলো।

বাংলাদেশে ‘সবার জন্য ইন্টারনেট’ নিশ্চিত করা গ্রামীণফোনের অন্যতম প্রয়াস। সহজে সবার জন্য ইন্টারনেট ব্যবহার নিশ্চিত করতে গ্রামীণফোন ইতোমধ্যে নানা উদ্যোগ নিয়েছে। এ উদ্যোগটি গ্রামীণফোনের তেমনই একটি উদ্যোগ।

গ্রিনলাইন পরিবহনের মালিক মোহাম্মদ আলাউদ্দিন বলেন, ‘ভবিষ্যতে গ্রিনলাইন পরিবহনের সব রুটের যাত্রীদেরই এ সেবা প্রদান করা হবে। এ সেবার মাধ্যমে যাত্রীরা তাদের দীর্ঘ ভ্রমণের সময় সাইবার বিশ্বের সঙ্গে যুক্ত থাকতে পারবেন।’

Check Also

digital world

শুরু হল তিন দিনের ডিজিটাল ওয়ার্ল্ড মেলা

মিডিয়া খবর :- বাংলাদেশের সবচেয়ে বড় ডিজিটাল মেলা ‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬” শুরু হচ্ছে আজ থেকে। ডিজিটাল …

robi airtel

রবি-এয়ারটেল এক হচ্ছে

মিডিয়া খবর :- মোবাইল অপারেটর রবি-এয়ারটেলের একীভূতকরণের (মার্জার) বিষয়ে চূড়ান্ত অনুমোদন দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares