Home » ইভেন্ট » অদম্য জার্সি ডিজাইন কনটেস্ট’
adomya-jarcy

অদম্য জার্সি ডিজাইন কনটেস্ট’

Share Button

মিডিয়া খবর:-

আমাদের দেশাত্ববোধ, প্রেরণা, উদ্দীপনা, আবেগের অংশ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আর ক্রিকেট দলের টাইগারদের পরিধেয় জার্সি হলো ভক্তদের কাছে আগ্রহের কেন্দ্রবিন্দু। তাই জাতীয় দলের স্পন্সর রবি আজিয়াটা লিমিটেড বাংলাদেশ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) যৌথভাবে আয়োজন করেছে ‘অদম্য জার্সি ডিজাইন কনটেস্ট’।
তোমার ডিজাইনে জ্বলে উঠবে বাংলাদেশ ক্রিকেট দল স্লোগানের এই কনটেস্টে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে চ্যানেল আই। ১৬ আগস্ট রবিবার মিরপুরে এ সম্পর্কিত এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবির চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ, বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, বিসিবির মাকেটিং এন্ড কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ ও চ্যানেল আইয়ের ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর প্রমুখ।

আপনি সুদক্ষ এবং ভাগ্যবান হলে দেখা যাবে,  ভবিষ্যতে আপনার ডিজাইন করা জার্সি গায়েই লড়বেন টাইগাররা।

২০১৫ বিশ্বকাপের জন্য ডিজাইনকৃত জার্সি দিয়েই গত ৩টি সিরিজ (পাকিস্তান-ভারত-দক্ষিণ আফ্রিকা) খেলেছে বাংলাদেশ দল। এবার মাশরাফি বাহিনী পাবে নতুন জার্সি। রঙিন পোশাকের জার্সি বলে আসন্ন অস্ট্রেলিয়া সিরিজেই সেটি ব্যবহার হবে না। আগামী বছর জানুয়ারিতে নতুন জার্সিতে দেখা যাবে সাকিব-তামিমদের।

প্রতিযোগিতা ১৭ আগস্ট সোমবার থেকে শুরু হয়ে চলবে ৩১ আগস্ট পর্যন্ত। এর মধ্যেই আগ্রহী ডিজাইনাররা তাদের ডিজাইন জমা দিতে পারবেন। এ সময় সারা দেশে রবি এবং বিসিবি শীর্ষ ফ্যাশন ইনস্টিটিউটগুলোতে অনন্য এ প্রতিযোগিতায় সবাইকে সম্পৃক্ত করতে ক্যাম্পাস ভিত্তিক প্রচারণামূলক কার্যক্রম চালাবে। প্রচারণামূলক কার্যক্রম চলাকালে ইনস্টিটিউটগুলোর শিক্ষার্থীরা তাদের নিজেদের করা জার্সির ডিজাইনও জমা দিতে পারবেন।

এছাড়া আগ্রহীরা jersy@robi.com.bd এই ঠিকানায় জার্সির নকশা ই-মেইল করে অথবা www.wearetigers.com.bd  ওয়েব সাইট ভিজিট করে তাদের পছন্দের ডিজাইন আপলোড করেও প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। আগ্রহী প্রতিযোগীদের কাছ থেকে জার্সির ডিজাইন গ্রহণ শেষে বিসিবি কর্মকর্তা, সাবেক ক্রিকেটার, খ্যাতিমান শিল্পী, ফ্যাশন ডিজাইনার এবং ফ্যাশন আইকনদের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেল প্রতিযোগীদের একটি সংক্ষিপ্ত তালিকা তৈরি করবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিচারকরা ১১টি ডিজাইন নির্বাচন করবেন। এই নির্বাচিত জার্সিগুলো নিয়ে বিজ্ঞাপন প্রচার করা হবে। কর্তৃপক্ষের দেওয়া কোড নম্বর অনুসারে সেরা জার্সি নির্বাচনের জন্য সাধারণ মানুষের কাছে ভোট আহ্বান করা হবে। আগ্রহীরা এসএমএস এবং অনলাইনে ভোট প্রদান করতে পারবেন।

রবি গ্রাহকরা পছন্দের ডিজাইন কোড টাইপ করে ২২০২০ এই নম্বরে এসএমএস করার সুযোগ পাবেন। অনলাইনে ভোটের জন্য আগ্রহীদের www.wearetigers.com.bd ওয়েব সাইট ভিজিট করতে হবে। ভোটের জন্য নির্ধারিত সময়ও ঠিক হয়ে গেছে। সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে শেষ পর্যন্ত ভোট দেওয়ার সুযোগ থাকছে সাধারণ ক্রিকেট প্রেমীদের। ভোটপর্ব শেষ হলে ঈদের ছুটির পর গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে। সেখানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে। পুরস্কার হিসেবে ৫ লাখ টাকার চেক থাকবে বলে সংবাদ মাধ্যমে জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে রবির চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন জানান, “রবি ক্রিকেট ভক্তদের নিরন্তর সমর্থনের প্রতি সম্মান জানাতে জার্সি ডিজাইন প্রতিযোগিতার আয়োজন করেছে। এই উদ্যোগে বিসিবির সমর্থন পেয়ে আমরা তাদের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ। সমর্থকদের ডিজাইন করা জার্সি অবশ্যই আমাদের টাইগারদের আগামীর পথ চলায় বিশেষভাবে অনুপ্রাণিত করবে।”

Check Also

khilkhil kazia

খিলখিল কাজীর আবৃত্তি ও সঙ্গীতসন্ধ্যা আজ

মিডিয়া খবর :- ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী …

ganmela

সংগীতশিল্পী সোসাইটির সংগীতমেলা ২০১৬

মিডিয়া খবর:- আজ ২৩ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাঠে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে শুরু হচ্ছে ‘সংগীতমেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares