Home » টিভি নাটক » পদ্মার চরে প্রসূনের অভিজ্ঞতা – টেলিফিল্ম আশা নিরাশার ভেলা
prosun

পদ্মার চরে প্রসূনের অভিজ্ঞতা – টেলিফিল্ম আশা নিরাশার ভেলা

Share Button

ঢাকা, ১৮ মে:-

পদ্মাপাড়ের জেলেদের জীবনকাহিনি নিয়ে নির্মিত হলো টেলিফিল্ম আশা নিরাশার ভেলা। আলী সুজনের চিত্রনাট্য থেকে এটি যৌথভাবে পরিচালনা করেছেন আলী সুজন ও আব্দুল্লাহ আকন্দ মানিক।
অভাব আর দারিদ্র্যের কশাঘাতে জর্জরিত জেলে সম্প্রদায়ের জীবনযাপনকে ঘিরেই গড়ে উঠেছে আশা নিরাশার ভেলার গল্প। এ টেলিফিল্মে জেলের চরিত্রে দেখা যাবে অভিনেতা চঞ্চল চৌধুরীকে। তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন লাক্স সুন্দরী প্রসূন আজাদ। একজন জেলের বউয়ের চরিত্রে অভিনয় করতে এসে নতুন অভিজ্ঞতা হয়েছে প্রসূনের। আর কাজটি করতে গিয়ে তার সহশিল্পী চঞ্চল চৌধুরীর কাছ থেকে নতুন অনেক কিছু শিখেছেন বলে জানিয়েছেন তিনি।
এ বিষয়ে প্রসূন বলেন, ‘চঞ্চল ভাইয়ের সঙ্গে কাজ করাটা আমার কাছে বরাবরই অনেক আনন্দের আর অনুপ্রেরণার। কো-আর্টিস্ট হিসেবে তিনি অনেক হেল্পফুল। অনেক কিছু শেখা যায় তার কাছ থেকে। এ টেলিফিল্ম দিয়েই কোনো জেলেবউয়ের চরিত্রে আমি প্রথম কাজ করলাম। কেমন হয় না-হয়- এই নিয়ে নার্ভাস ছিলাম। চঞ্চল ভাই সে নার্ভাসনেস দূর করে দিয়েছেন।’ তিনি আরো বলেন, ‘পরিচালকরা খুব আন্তরিকভাবে কাজ করেছেন। তাদের পেশাদারিত্ব আমার ভালো লেগেছে। আর গল্পের কথা বললে শুধু বলব, এখন নাটক-টেলিফিল্মে জোর করে হাসানো যে চেষ্টা দেখা যায় সেই হিসেবে এ টেলিফিল্মটির গল্প একেবারেই ভিন্ন রকম। মনে দাগ কাটার মতো কাহিনি এটা। আমার বিশ্বাস, দর্শক মুগ্ধ হবেন।’

টেলিফিল্মটি প্রসঙ্গে চঞ্চল বলেন, ‘গল্পটি অসাধারণ! কাজ করতে গিয়ে নতুনত্ব খুঁজে পেয়েছি। নির্মাণও হয়েছে অনেক যত্ন সহকারে। আশা করছি, দর্শকরা আগামী ঈদে ভালো একটি টেলিফিল্ম উপভোগ করবেন।’

এতে আরো অভিনয় করেছেন : লুৎফর রহমান জর্জ, মুনিরা মিঠু, এহসানুল হক মিনু, সফিক খান দিলু, বাদল, অবিদ রেহান, লিজা, সুমন আহমেদ বাবু, পায়েল, মুমেন, মর্মর রুবেল, মঞ্জুরুল সুমন প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, ৫ থেকে ৭ মে পর্যন্ত মুন্সীগঞ্জের শ্রীনগরে পদ্মার পাড়ে জেলেপাড়ার বিভিন্ন লোকেশনে টেলিফিল্মটির শুটিং শেষ হয়েছে। আসছে ঈদে প্রযোজনাটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

 

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares