Home » বিজ্ঞাপন জগৎ » ১৬ বছর পর বিজ্ঞাপনে তনিমা হামিদ
tanima-hamid

১৬ বছর পর বিজ্ঞাপনে তনিমা হামিদ

Share Button

মিডিয়া খবর:-

জন্ম তার থিয়েটার পরিবারে। ছোটবেলা থেকেই মঞ্চের সঙ্গে আছেন। বাবা ম. হামিদ, মা ফাল্গুনী হামিদ। তিনি আর কেউ নন অভিনেত্রী তনিমা হামিদ। তনিমা অভিনয় শুরু করেছিলেন তিন বা চার বছর বয়সে। সেই থেকে এখনো আছেন অভিনয়ের সাথে। মঞ্চ, টিভি নাটকে ব্যস্ত এই তরুণ অভিনেত্রী নিজের মতো করে, পছন্দের কাজগুলোই করতে ভালোবাসেন।

দীর্ঘ ১৬ বছর পর বিজ্ঞাপনে কাজ করলেন তনিমা হামিদ। রনি ভৌমিকের নির্দেশনায় একটি সুপের বিজ্ঞাপনে তাকে দেখা যাবে। ‘ক্যান্টন স্যুপ’ নামে একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। ১৬ বছর আগে মাসুম আজিজের নির্দেশনায় ‘লিচি ড্রিংকস’র বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করেছিলেন তনিমা হামিদ। তবে এটি শুধু দেশের সিনেমা হলগুলোতেই প্রচার হতো। সেই বিবেচনায় বাণিজ্যিক বিজ্ঞাপনে এবারই প্রথম কাজ করলেন তনিমা হামিদ।

এ বিষয়ে তনিমা জানান, ‘পরিচালকের বারবার অনুরোধের কারণেই বিজ্ঞাপনে আমার কাজ করা। রনি চেষ্টা করেছেন আমাকে যথাযথভাবে উপস্থাপন করতে। যে কারণে আমিও বিজ্ঞাপনটি নিয়ে অনেক বেশি আশাবাদী।’

রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির শুটিং হয়। শিগগিরই বিজ্ঞাপনটি দেশের প্রায় সব চ্যানেলে একসঙ্গে প্রচার হবে। বর্তমানে তনিমা হামিদ ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে ‘সোস্যাল রিলেশন’ বিষয়ে প্রভাষক হিসেবে কাজ করছেন। সম্প্রতি তনিমা হামিদ তার মা ফালগুনী হামিদের নির্দেশনায় ধারাবাহিক নাটক ‘স্বপ্নের ইরাবতী’তে অভিনয় করেছেন। এই নাটকের মূল গল্প ভাবনা তনিমা হামিদের নিজের। শিগগিরই নাটকটি এটিএন বাংলায় প্রচার শুরু হবে। ১৯৯৯ সালে অনিন্দ্য আউয়ালের নির্দেশনায় ‘হৈমন্তী’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে টিভি নাটকে তনিমার অভিষেক ঘটে।

Check Also

ucb

ইউসিবি ব্যাংকের বিজ্ঞাপনের ছবি নিয়ে বির্তক

মিডিয়া খবর:- বাংলাদেশে ব্যাংকিং সেক্টরে ব্রান্ডিং এর কাজ কর্ম গুলো সত্যি দুঃখজনক। একটি ভারতীয় ইন্সুরেন্স প্রতিষ্ঠানের …

keya

নতুন বিজ্ঞাপনে কেয়া

মিডিয়া খবর :- কোকোলা পিনাট বাটার স্যান্ডউইচ বিস্কুট নামের একুটি নতুন বিজ্ঞাপনে কাজ করছেন অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares