Home » চলচ্চিত্র » পরীমনির চমক
porimoni-shakib-khan

পরীমনির চমক

Share Button

মিডিয়া খবর:-

অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেল শাকিব খান ও পরীমনি অভিনীত চলচ্চিত্র ‘আরো ভালোবাসবো তোমায়’।  ১৪ আগস্ট সারাদেশে একযোগে মুক্তি দেওয়া হয় ছবিটি। এস এ হক অলিক পরিচালিত ছবিটি মুক্তির আগেই বেশ আলোড়ন সৃষ্টি করে। মুক্তির প্রথম দিনে ছবির নায়িকা পরীমনি ছদ্মবেশে রাজধানীর ৫ টি সিনেমা হলে নিজের অভিনীত ছবিটি দেখতে গিয়ে চমক দিলেন।

এ প্রসঙ্গে পরীমনি জানান, আমি সবধরনের দর্শকদের একদম মনের ভেতরের কথাটা জানার চেষ্টা করেছি। তাই সকালেই হঠাৎ করেই পরিকল্পনা করি আমি বোরখা পরে হলে হলে যাব। এই পরিকল্পনার কথা আমার ছবির পরিচালক, প্রযোজক, নায়ক কাউকেই জানাইনি। এমনকী আমার সাথে আমার পরিবারের কাউকেই সাথে নেইনি। আমি একদম সাদামাটাভাবে সিনেমা হলে গিয়ে টিকেট কেটেছি। রাজধানীর জোনাকি, বলাকা, সনি, পুরবী ও শ্যামলী সিনেমা হলে ছবিটি দেখতে গিয়েছি। গাড়ি নিয়ে গিয়েছি ঠিকই। কিন্তু সিনেমা হলের অনেক আগে গাড়ি ছেড়ে দিয়ে হলে পৌঁছেছি। কোনো হলে ডিসিতে, কোনো হলে প্রথম শ্রেণীতে, কোনো হলে তৃতীয় শ্রেণীতে বসেও ছবি দেখেছি। আমি জানতে চেয়েছি সব শ্রেণীর দর্শকদের মনের কথা। সে এক অন্যরকম অভিজ্ঞতা।

দর্শকদের প্রতিক্রিয়া সম্পর্কে পরীমনি জানান, আমি আসলে নির্বাক হয়ে গেছি। দর্শকেরা আমাকে এতটা ইতিবাচকভাবে নেবেন আমি ভাবতে পারিনি। জোনাকিতে এক দর্শকের মন্তব্য ছিল ‘পরীমনিরে ববিতার বোনের মতো লাগতেছে। বাংলা সিনেমার নতুন ববিতা।’  আরেকটা হলে দুজন দর্শক তর্কই শুরু করে দিয়েছে একজন বাংলাদেশের একজন গুণী অভিনেত্রীর সাথে তুলনা করছেন অন্যজন বলছেন না বম্বের নায়িকাদের মতো লাগতেছে। বিষয়টা আমি খুব এনজয় করেছি। রিয়েলি আমি খুবই খুশি। তবে ভালো লাগতো যদি পুরোটা সময়জুড়ে দর্শকদের সাথে বসে ছবিটা শেষ করতে পারতাম, তাহলে হয়তো আরো অনেক কমপ্লিমেন্ট পেতাম। এই অভিজ্ঞতা আমাকে সামনে এগিয়ে যাওয়ার বড় ধরনের অনুপ্রেরণা যোগাবে।

রাজধানী ঢাকাসহ সিলেট ও রাঙ্গামাটির মনোরম লোকেশনে ছবিটির চিত্রধারণ করা হয়। চলচ্চিত্রটিতে নায়ক শাকিব খান ছাড়াও অতিথি চরিত্রে অভিনয় করেন চিত্রনায়িকা ববি। বিশেষ চরিত্রে অভিনয় করেন সোহেল রানা ও চম্পা। কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও গান লিখেছেন পরিচালক নিজেই। আবহ সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, পড়শি, এস আই টুটুল, কোনাল ও হৃদয় খান।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares