Home » চলচ্চিত্র » ভালোবাসা দিবসে সুইটহার্ট
Sweet-Heart-1

ভালোবাসা দিবসে সুইটহার্ট

Share Button

মিডিয়া খবর:-

ওয়াজেদ আলী সুমনের ছবি ‘স্ইুটহার্ট সেন্সর সনদপত্র লাভ করেছে। বিদ্যা সিনহা সাহা মিম ও চিত্রনায়ক বাপ্পী অভিনীত প্রথম চলচ্চিত্র ‘স্ইুটহার্ট’। চলচ্চিত্রটি  ২০১৬ সালের ভালোবাসা দিবসে মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা।

চলচ্চিত্রটির নির্মাতা ওয়াজেদ আলী সুমন জানান, আমার জীবনের অন্যতম একটি চলচ্চিত্র হিসেবে বিবেচনা করছি আমি এই চলচ্চিত্রটিকে। মিম ও বাপ্পী প্রথম একসঙ্গে অভিনয় করলেও দু’জনের অনবদ্য পারফরম্যান্স দর্শকের মন ছুঁয়ে যাবে এটা নিশ্চিত বলতে পারি। বিশেষ করে চলচ্চিত্রটির গান দর্শকের মন ছুঁয়ে যাবে।

বিদ্যা সিনহা সাহা মিম জানান, সুইটহার্ট-এর একটি গান এরই মধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানটির জন্য বেশ সাড়া পাচ্ছি। এই চলচ্চিত্রটি নিয়ে আশাবাদী এ কারণেই যে এখানেও দর্শক নতুন আমাকে খুঁজে পাবেন। আমি অনেক শ্রম দিয়েছি আমার চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য। বাপ্পীর সঙ্গে আমার প্রথম কাজ হলেও আমাদের দু’জনের রসায়ন দর্শকের ভালোলাগবে।

বাপ্পী জানান, অনেক যত্নে, অনেক কষ্টে নির্মিত হয়েছে সুইটহার্ট। মিমের সঙ্গে এটা আমার প্রথম কাজ ছিল। কিন্তু আমাদের মধ্যে কাজের বোঝাপড়াটা ছিল বেশ চমৎকার। যে কারণে পর্দায় আমাদের অনেক প্রাণবন্ত লাগবে এটা আমি বিশ্বাস করি। প্রযোজক পরিচালকের প্রতি কৃতজ্ঞ আমাকে এমন ভালো একটি কাজের সঙ্গে সম্পৃক্ত রাখার জন্য।

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares