Home » চলচ্চিত্র » সেন্সরে রিতও ইমনের পরবাসিনী
Parobashinee

সেন্সরে রিতও ইমনের পরবাসিনী

Share Button

মিডিয়া খবর:-

বাংলাদেশের প্রথম সায়েন্স ফিকশন চলচ্চিত্র ‘পরবাসিনী’ এখন সেন্সরের পথে। লালটিপখ্যাত নির্মাতা স্বপন আহমেদ ২০১২ সালে শুরু করেন পরবাসিনীর কাজ। সিনেমাটির শুটিংয়ের কাজ অনেক আগে শেষ হলেও ভিএফএক্স এর কাজের জন্য অনেকটা সময় অপেক্ষা করতে হয়েছে। সকল কাজ শেষ করে এখন সেন্সরের পথে পা বাড়ালো সিনেমাটি।

এ প্রসঙ্গে স্বপন আহম্মেদ জানান, ‘চলতি সপ্তাহে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হবে। সিনেমার শুটিং শেষ হয়েছে অনেক আগেই কিন্তু ভিএফএক্স এর কাজের জন্য এতটা সময় লেগেছে।

তিনি আরও জানান, ‘সিনেমাটি বাংলাদেশ, ভারতের কলকাতা-মুম্বাই, ফ্রান্স, সুইজারল্যান্ড, বেলজিয়াম, নেদারল্যান্ড, হল্যান্ড, জার্মানি, জাপানসহ মোট দশটি দেশে শুটিং হয়েছে। এতে অভিনয় করেছেন বাংলাদেশের ইমন, অপ্সরা আলী, চাষী আলম, কাজী উজ্জল, সোহেল খান, দাউদ হোসেন রনি। কলকাতার সব্যসাচী চক্রবর্তী, জুন মালিয়া, মোম্বাই থেকে নায়িকা উর্বশী রাওতেলা, রিত মজুমদার, রবি রঞ্জন মৈত্র, এ ছাড়া ফ্রান্স, আমেরিকার শিল্পীসহ মোট ষোলটি দেশের শিল্পী অভিনয় করেছেন এ সিনেমায়।

এ সিনেমায় নায়ক হিসেবে অভিনয় করেছেন ইমন। ইমনের বিপরীতে দেখা যাবে বাংলাদেশি বংশোদ্ভূত ভারতীয় অভিনেত্রী রিত মজুমদারকে। নায়িকা উর্বশী রাওতেলাকেও ছবিটির আইটেম গানে দেখা যাবে।

পরবাসিনী সিনেমার গানগুলো লিখেছেন- সৃজাতো, জাহিদ আকবর, জনি হক, রবিউল ইসলাম জীবন ও স্বপন আহমেদ। সুর ও সংগীত পরিচালনায় ইবরার টিপু, আরিফ রানা, মুম্বাইয়ের ডিজে একেএস ও কলকাতার বিনিত রঞ্জন মিত্র। গান গেয়েছেন- রুপংকর, সুকন্যা, কনা, পড়শী, এলিটা, তিশমা, ইবরার টিপু, তানভীর তারেক, পারভেজ ও আরিফ রানা।

সিনেমাটি প্রযোজনা করেছেন রেগ এন্টারটেইমেন্ট ও ইমপ্রেস টেলিফিল্ম।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares